আত্মীয় বাড়ি বেড়াতে গিয়ে ওমানপ্রবাসীর স্ত্রী ধর্ষিত পটিয়ায়

চট্টগ্রামের পটিয়ায় এক ওমান প্রবাসীর স্ত্রী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) রাতে উপজেলার কোলাগাঁও ইউনিয়নের নলান্ধা গ্রামের একটি গাছ বাগানে সংঘবদ্ধ এই ধর্ষণের ঘটনা ঘটে।

এলাকার লোকজনের সহযোগিতায় পুলিশ শুক্রবার (২০ ডিসেম্বর) দুপুরে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করে। এরা হলেন নলান্ধা গ্রামের নুরুল হাকিমের পুত্র নুরুল আজিম প্রকাশ দুলু (২৬), একই এলাকার মৃত মোজাহের মিয়ার পুত্র খোরশেদ আলম (২৫)। অপরদিকে পলাতক রয়েছেন একই এলাকার নুরুল ইসলামের পুত্র মঈনুদ্দিন (২৮) ও সামশু কোম্পানির পুত্র রাশেদুল আলম প্রকাশ রাজু (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পটিয়া পৌরসভার উত্তর গোবিন্দারখীল গ্রামের এক ওমান প্রবাসীর স্ত্রী বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) বিকেলে উপজেলার কোলাগাঁও ইউনিয়নের নলান্ধা গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। সন্ধ্যায় প্রবাসীর স্ত্রী আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার সময় চার বখাটে যুবক তাকে সিএনজিচালিত অটোরিকশায় জোর করে তুলে নেয়। তারা নলান্ধা গ্রামের গরুলুটা খালের পাশে একটি গাছ বাগানে নিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করে। পরে ধর্ষকরা প্রবাসীর স্ত্রীকে ফেলে চলে যায়। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে চার ধর্ষকের মধ্যে দুজনকে আটক করে।

জানা গেছে, প্রবাসীর ওই স্ত্রী ৪ সন্তানের জননী। কোলাগাঁও ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার আনোয়ার হোসেন জানান, ধর্ষণকারীরা বখাটে। তারা বিভিন্ন অপরাধের সঙ্গে সম্পৃক্ত।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন জানান, দুই ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। প্রবাসীর স্ত্রী বাদী হয়ে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। পলাতক অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!