আকবরশাহ এলাকায় ইয়াবাসহ গ্রেপ্তার দুই

চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানাধীন নিউ শহীদ লেন এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ দুজনকে গ্রেপ্তার করেছে সিএমপির আকবর শাহ থানা পুলিশ।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১৩ জুলাই) রাত দশটার দিকে নিউ শহীদ লেন রওশন শাহ মাজার সংলগ্ন ইকবালের চা দোকানের সামনে পুলিশ অভিযান চালায়। এ সময় মো. মালেক প্রকাশ বাদশা (২০) ও মো. রবিন (২০)কে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একশ পিস নিষিদ্ধ মাদক এ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত মালেক চাঁদপুর জেলার হাজীগঞ্জের মালিকা মজুমদার বাড়ির মৃত আক্তার হোসেনের ছেলে বর্তমানে তিনি নগরীর পাহাড়তলী থানার নোয়াপাড়া মানিকের কলোনিতে থাকেন, অপরজন মো. রবিন মৃত শাহজাহান এর ছেলে। তিনি আকবর শাহ থানার বাস্তুহারা কলোনির দুলালের ভাড়া ঘরে থাকেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন যাবত তারা নিউ শহীদ লেন এলাকায় মাদক সেবন, বিক্রি এবং বাসাবাড়িতে চুরির কাজে লিপ্ত ছিলেন।

ওসি আরোও জানান, গ্রেপ্তারকৃত মালেকের বিরুদ্ধে নগরীর খুলশী থানার একটি মামলা এখন আদালতে বিচারাধীন অবস্থায় রয়েছে।ন মালেক এর আগেও গ্রেপ্তার হয়ে জামিনে মুক্তি নেয়। গ্রেপ্তারকৃত মালেক ও রবিনের বিরুদ্দে আকবর শাহ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।


এইচটি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!