অস্ত্রসহ সাত ছিনতাইকারী আটক ডবলমুরিংয়ে

ছিনতাইকারী চক্রের সাত সদস্যকে অস্ত্রসহ আটক করেছে চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানা পুলিশ। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) রাতে তাদের আটক করা হয়। আটকের পরদিন শুক্রবার তাদের কোর্টহাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলেন- মো. বাবলু প্রকাশ বাবুল (২৭), মো.আনোয়ার হোসেন সোহাগ (৩৫), মো.আব্দুল মতিন (৫০), মো. হাসান মাহমুদ (৪০), মিদুল ইসলাম হামজা (২২), সুমন আল হাসান প্রকাশ মো. সুমন (২৬), মো. রনা (৩০) ।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম ভূঁইয়া বলেন, ‘বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে দেওয়ানহাট মোড়ের পোস্তারপাড় জামে মসজিদের সামনে থেকে ডাকাতি করার উদ্দেশ্যে দেশিয় অস্ত্রসহ অবস্থান করার সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করা হয়। পরে রাতেই নগরের আকবরশাহ ও হালিশহর থানা এলাকায় অভিযান চালিয়ে চক্রের আরও ৪ সদস্যকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে তিনটি স্টিলের টিপ ছোরা, ১৪টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল, একটি মানিব্যাগ ও নগদ ১৫ হাজার ৭০০ টাকা (ছিনতাইকৃত) উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, ছিনতাইকারীরা ঢাকা, নোয়াখালী, লক্ষীপুর সহ দেশের বিভিন্ন জেলা থেকে এসে ডাকাতি ও ছিনতাই করে আসছে। সাতজনের মধ্যে দুইজনের বাড়ি চট্টগ্রামে। তারা নগরের রাস্তা, বাসে ও সিএনজি অটোরিকশায় ছিনতাই করতো। তাদের প্রত্যেকের বিরুদ্ধে ডাকাতি, ছিনতাই ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে।

এএস/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!