চট্টগ্রামে ফুড ব্লগার মারা গেলেন ভারী গাড়িতে পিষ্ঠ হয়ে, ডিউটি করছিলেন বন্দরে

0

ফুড ব্লগিং করে জনপ্রিয় হয়ে ওঠা চট্টগ্রাম বন্দরের কর্মী সিফাত রাব্বি রাতে দায়িত্বপালনকালে বিশেষায়িত যন্ত্রপাতি বহনকারী একটি ভারী গাড়ির (আরএসটি) চাকার নিচে পিষ্ঠ হয়ে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ২৩ বছর। মাসচারেক আগে বিয়ে করা সিফাতের বৌভাতের অনুষ্ঠান ছিল গত ৭ জানুয়ারি।

চট্টগ্রামে ফুড ব্লগার মারা গেলেন ভারী গাড়িতে পিষ্ঠ হয়ে, ডিউটি করছিলেন বন্দরে 1

বুধবার (২ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে চট্টগ্রাম বন্দরের ১ নম্বর ইয়ার্ডে ভেতরে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের সাবেক ছাত্র সিফাত বন্দরের পরিবহন বিভাগের নিম্ন বহি সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

জানা গেছে, ঘটনার সময়ও তিনি চট্টগ্রাম বন্দরে নৈশকালীন মাল খালাসের দায়িত্ব পালন করছিলেন। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার রাতে চট্টগ্রাম বন্দরে কন্টেইনার হ্যান্ডলিংকালে বিশেষায়িত যন্ত্রপাতি বহনকারী একটি ভারী গাড়ি (আরএসটি) পেছন দিকে টার্ন করানোর সময় ওই গাড়ির চাকায় পিষ্ঠ হয়ে সিফাত রাব্বির মৃত্যু হয় ঘটনাস্থলেই।

তার লাশ বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

চট্টগ্রাম বন্দর সিবিএর যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সাদেক নান্না চট্টগ্রাম প্রতিদিনকে এসব তথ্য নিশ্চিত করে চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘এক বছর আগে তার বাবা বন্দর কর্মচারী হিসেবে কর্মরত থাকাকালে মারা যাওয়ার পর সিফাত লেখাপড়া বন্ধ করে দিয়ে বন্দরে যোগ দেন। মাত্র মাসদুয়েক আগে বিয়েও করেছে। তার বৌভাতের অনুষ্ঠান ছিল গত ৭ জানুয়ারি।’

সিফাতের পরিবার চট্টগ্রাম নগরীর হালিশহর এলাকায় বসবাস করে। তাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়।

সিফাত বন্দরের চাকরির পাশাপাশি শখের বশে ফুড ব্লগিংও করতেন। ফুড ব্লগার হিসেবে তিনি সারাদেশেই খ্যাতি কুড়িয়েছিলেন। ‘ক্ষুধার্ত খাদক’ নামের একটি ফেসবুক পেইজে তিনি ফুড রিভিউ করতেন। একই নামে তার একটি চ্যানেল আছে ইউটিউবেও। শুধু ইউটিউবেই তার ভিডিওগুলো দেখা হয়েছে প্রায় সাড়ে ছয় লাখ বার। এর আগে ‘বাংলাদেশ আইডল’ প্রতিযোগিতায় গিয়েও বেশ আলোচিত হন সিফাত।

এআরটি/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm