বারইয়ারহাটে রেল ক্রসিং-এ ট্রাক ও ট্রেইনের সংঘর্ষ

জোরারগঞ্জ থানার বারইয়ারহাট পৌর বাজারের রেল ক্রসিং-এ বালু ভর্তি ট্রাকের সাথে ট্রেনের সংঘর্ষের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (১৩ জুন) রাত আটটায় মালবাহী ট্রেনের সাথে সংর্ঘষের ঘটনা ঘটে। এ সময় কোনো হতাহতের ঘটনা ঘটে নি। অল্পের জন্য প্রাণে বেঁচে যান ট্রাক ড্রাইভার ও হেল্পার।

দুর্ঘটনার ফলে বারইয়ারহাট থেকে রামগড় এবং করেরহাট রোড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।পরে জোরারগঞ্জ থানা পুলিশের উদ্ধার তৎপরতায় দেড় ঘণ্টার যানজটের কবল থেকে মুক্তি পায় পথচারীরা।

মো. ইউসুফ নামে এক প্রত্যক্ষদর্শী ঘটনার বর্ণনা দিয়ে বলেন, লাইনের সাথে সড়কের লেভেল সমান না হওয়ায় ভারি গাড়িগুলো সমস্যায় পড়ে। আজকের এই দুর্ঘটনার জন্য রেল কর্তৃপক্ষ বা ট্রাক চালক কাউকে দায়ী করা যায় না। সাধারণ মানুষ ধাক্কা দিয়ে লাইনের বাইরে নিয়ে যাওয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়, কেন না ট্রাকটি বালুভর্তি ছিল। এদিকে গেটম্যান মো. সোহেল হাসান বলেন, ট্রেন আসার আগে আমাদেরকে স্টেশন থেকে কল দেয়া হয়। কল আসার আগেই ট্রাকটি লাইনে আটকে যায়। ট্রেন স্টেশন ক্রস করার ফলে দুর্ঘটনা এড়ানো হয়নি। ট্রাকটি লাইনে থাকায় গেটও নামানো সম্ভব হয়নি। আমি ট্রেনকে সবুজ সিগন্যাল দিয়েছি।

এই বিষয়ে জানতে চাইলে জোরারগঞ্জ থানার এস আই সুজন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন,বালুভর্তি ট্রাকটি করেরহাট থেকে এসেছিল।গাড়িটি যখন রেল লাইনের উপর উঠে তখন মাটির লেভেল সমান না হওয়ায় গাড়ির স্টিয়ারিং ভেঙ্গে যায় ফলে গাড়িটি আর সামনে যেতে পারে নি এবং সেখানে আটকে যায়।


এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!