১৮ লাখ টাকার ইয়াবাসহ সাতকানিয়ায় মাদক কারবারী গ্রেপ্তার, গাড়ি জব্দ

পিকআপ গাড়িতে লুকানো অবস্থা থেকে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশ। এসময় পাচরকাজে ব্যবহৃত গাড়িটি জব্ধ ও ১ জনকে গ্রেপ্তার করা হয়।

বুধবার (২৩ জুন) ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া উপজেলার কেরানীহাট নেজাম উদ্দিনের পেট্রোল পাম্পের সামনের রাস্তা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। এ সময় জব্ধ করা হয় ইয়াবা বহনে ব্যবহৃত পিকআাপটি (ঢাকামেট্রো ন- ২১-১০০৩) ও মো. শামীম (২১) নামে ইয়াবা পাচারকারীকে গ্রেপ্তার করা হয়।

শামীম কুমিল্লা জেলার বুড়িচং থানার বরশাল বাজার ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বালিকাড়া এলাকার আব্দু সরু মিয়ার ছেলে। উদ্ধারকৃত ইয়াবাগুলোর বাজারমূল্য ১৮ লাখ টাকা বলে পুলিশ জানিয়েছেন।

থানা পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট নিয়ে একটি পিকআপ চট্টগ্রামের দিকে যাচ্ছিল। এমন সংবাদে সাতকানিয়া থানা পুলিশের উপ পরিদর্শক সুব্রত দাশ ফোর্স নিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কেরানীহাট এলাকায় অবস্থান নেন।

পরে ওই পিকআপটি সেখানে আসলেই ইয়াবা পাচারকারী মো. শামীমকে পুলিশ গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তিমতে গাড়ির বডি কেটে বিশেষভাবে লুকানো অবস্থা থেকে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া জব্দ করা হয় পিকআপটি।

সাতকানিয়া থানার ওসি (তদন্ত) কুমার দে বলেন, এ ঘটনায় ২৩ জুন গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়েছে। তাকে যথাযথ নিয়মে আদালতে সোপর্দ করা হবে।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!