১৫০ বোতল ফেন্সিডিলসহ র‌্যাবের হাতে মাদক ব্যবসায়ী ধরা

চট্টগ্রামের মিরসরাইয়ে অভিযান চালিয়ে ১৫০ বোতল ফেন্সিডিলসহ মো. কামাল উদ্দীন (৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টায় জোরারগঞ্জ থানাধীন বারইয়ারহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার কামাল উদ্দীন রাঙামাটি জেলা সদরের ভেদভেদীপাড়ার আলী বকসের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো. জুনায়েদ জাহেদী। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়েছে।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কিছু মাদক ব্যবসায়ী একটি ট্রাকযোগে ফেন্সিডিল বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছিল। এমন সংবাদ পেয়ে আজ সকালে র‌্যাবের সদস্যরা জোরারগঞ্জ থানাধীন বারইয়ারহাট পৌরসভা এলাকায় চেকপোস্ট বসান। এ সময় একটি ট্রাককে থামানোর সংকেত দিলে ট্রাকটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ট্রাক চালককে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব সদস্যরা। পরে ট্রাকের ভেতর পাওয়া যায় ১৫০ বোতল ফেন্সিডিল। গ্রেপ্তার মাদক ব্যবসায়ীকে জোরারগঞ্জ থানায় হস্তান্তরর করা হয়েছে বলেও জানান জুনায়েদ জাহেদী।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!