সড়ক দুর্ঘটনায় আহত মহিউদ্দিনের পাশে দাঁড়ালেন পতেঙ্গার যুব সংগঠক ওয়াহিদ হাসান

পিতৃহীন মহিউদ্দিন পেশায় একজন রাজমিস্ত্রির হেলপার। পরিবারের ৪ সদস্য নিয়ে পতেঙ্গায় এলাকায় ১০ ফিটের একটি ঘরে মানবেতর জীবনযাপন তাদের । গত ৩ মাস আগে বাসায় ফেরার পথে মহিউদ্দিন সড়ক দুর্ঘটনায় তার পায়ের হাড় দু’টুকরো হয়ে যায়।

আর্থিক অস্বচ্ছলতায় কবিরাজের লতাপাতা দিয়ে চিকিৎসার কারণে পা হারাতে বসেছে মহিউদ্দিন। সুচিকিৎসার অভাবে দিন দিন মহিউদ্দিনের শরীরের অবনতি দেখে তার পরিবার পতেঙ্গার যুব সংগঠক ওয়াহিদ হাসানের শরণাপন্ন হয়।

বিষয়টি জানার পর ওয়াহিদ হাসান মহিউদ্দিনকে দেখতে যান। ব্যাক্তিগতভাবে আর্থিক সহযোগিতার সিদ্ধান্ত নিলেও মহিউদ্দিনের পরিবারের অস্বচ্ছলতার অবস্থা দেখে তিনি সেই সিদ্ধান্ত পরিবর্তন করেন। মহিউদ্দিনের পরিবারিক ও শারীরিক অবস্থা দেখে তার চিকিৎসার পুরো দায়িত্ব কাঁধে তুলে নেন ওয়াহিদ হাসান।

গত ১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় এলাকার সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত তরুণদের উপস্থিতিতে মহিউদ্দিনের মায়ের হাতে ৭০ হাজার টাকা তুলে দেন ওয়াহিদ হাসান।

ওয়াহিদ হাসান বলেন, ‘আমি চাই, তরুণরা বেশি বেশি মানবিক কাজে এগিয়ে আসুক। সমাজের অবহেলিত মানুষের পাশে দাঁড়াবে। সামাজিক দায়বদ্ধতা তৈরি হোক নিজেদের মধ্যে। আগামী ১৯ সেপ্টেম্বর মহিউদ্দিনের অপারেশন নগরীর একটি হাসপাতালে সফলভাবে সম্পন্ন হবে। আশাকরি মহিউদ্দিন সুস্থ হয়ে আগের অবস্থায় ফিরে আসবে এবং পরিবারের দায়িত্ব নিবে।’

এই সময় উপস্থিত ছিলেন গাজী ওয়্যারস’র সাবেক এমডি ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, পতেঙ্গা নাগরিক পরিষদের আহ্বায়ক সাবেক ব্যাংকার আবদুল হাই, ডা. জয়নাল আবেদীন শিমুল, মোহাম্মদ আলী (চৌধুরী), হানিফ, পিংকি, হোসেন আহম্মদ পাড়া ছাত্র-যুব পরিষদের ইব্রাহিম, খেজুরতলা সমাজ উন্নয়ন পরিষদের মারুফ উদ্দীন, হিউম্যান এইড পতেঙ্গা মোজাম্মেল হোসাইন অনিক, নুর মোহাম্মদ বাদশা, পতেঙ্গা ব্লাড ব্যাংকের ইমরান, কাউসার।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!