শিল্পকলার চিত্র প্রদর্শনীতে পুরস্কৃত ছাত্রলীগ নেত্রীকে বাবরের শুভেচ্ছা

চট্টগ্রাম শিল্পকলা একাডেমির উদ্যোগে আয়োজিত বার্ষিক চারুকলা প্রদর্শনীতে অংশ নিয়ে পুরস্কৃত হয়েছেন হাজী মুহাম্মদ মহসিন কলেজ ছাত্রলীগের নেত্রী অনিকা সুলতানা। তাকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ যুবলীগের সাবেক উপ অর্থ সম্পাদক, মহানগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

শনিবার (১৬ ডিসেম্বর) বিকালে একাডেমির গ্যালারি ভবনের মিলনায়তনে গিয়ে আনিকা সুলতানাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তিনি।

পুরস্কৃত অনিকা সুলতানা সরকারি হাজী মুহাম্মদ মহসিন  কলেজের অর্থনীতি (সম্মান) তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

দেশের শিশু কিশোর ও তরুণদের মধ্যে চিত্রকলা চর্চায় আগ্রহ তৈরির লক্ষ্যে একাডেমির চারুকলা শাখার সাধারণ বিভাগের প্রশিক্ষণার্থীদের নিয়ে তিন দিনব্যাপী এই প্রদর্শনীর আয়োজন করে একাডেমি।

১৪ ডিসেম্বর শুরু হওয়া এই প্রদর্শনীতে মোট ২২০টি ছবি প্রদর্শন হয়। এর মধ্যে ১৫টি ছবি পুরস্কৃত হয়। এর মধ্যে ‘আমার সোনার বাংলা’ শিরোনামে আঁকা অনিকার ছবিটিও পুরস্কৃত হয়।

অনিকাকে শুভেচ্ছা জানিয়ে হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, ‘রাজনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে শিল্প সাহিত্য চর্চাও গুরুত্বপূর্ণ। এর মাধ্যমে খুব সহজেই বেশি সংখ্যক মানুষের সঙ্গে যোগাযোগ স্থাপন করা যায়। অনিকার এই অর্জন মহসিন কলেজ ছাত্রলীগের অন্যান্য ছাত্রলীগ নেতাকর্মীদেরও অনুপ্রাণিত করবে।’

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহসিন কলেজ ছাত্রলীগ নেতা আনোয়ার, রুপম সরকার, মাঈন উদ্দিন সোহেল, সিমলা দত্ত তন্বী, নাজিম উদ্দিন, রাবেয়া বসরী লিজা, শাখাওয়াত হোসেন রাব্বী, এনাম হোসেন, নাজমুল হাসান বাপ্পু, ফারহান উদ্দিন, ইমাম হোসেন ইমন, লায়লা সিকদার লিপি, এইচ এম জাহিদ, তুসমিতা আক্তার, রাকিবুল ইসলাম, মোহাম্মদ সাগর।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!