লোহাগাড়ায় ৪ হাজার পিচ ইয়াবা উদ্ধার

লোহাগাড়ায় ৪ হাজার পিচ ইয়াবা উদ্ধার 1সাত্তার সিকদার, লোহাগাড়া : চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের  লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের জাঙ্গালিয়া নামক স্হান হতে গোপন সংবাদের ভিত্তিতে গত ১৭আগষ্ট আনুমানিক রাত ১২টায় ২মাদক ব্যবসায়ীকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ। এ সময় ৪ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট ও ১টি প্রাইভেট কার জব্দ করা হয়।

 গোপন সংবাদের ভিত্তিতে লোহাগাড়া থানার উপ-পরিদর্শক অাতিকুর রহমান খানের নেতৃত্বে পুলিশের একটি দল চার হাজার পিচ ইয়াবাসহ দুজনকে অাটক করেছে লোহাগাড়া থানা পুলিশ।
অাটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন- ফেনী জেলার ছাগলনাইয়্যা থানার জয়পুর চৌধুরী বাড়ীর অাবদুস সাত্তারের প্রবাসী পুত্র শহিদুল ইসলাম প্রকাশ জিন্নাত (৩৭) ও গাড়ীর চালক নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানার ব্রাক্ষণগাঁও দেওয়ান বাড়ীর মুসলেম মোল্লার পুত্র মুহাম্মদ রফিক (২৫)।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহ জাহান পিপিএম প্রতিবেদককে বলেন, মাদকের বিরুদ্ধে লোহাগাড়া থানার অবস্হান জিরো টলারেন্স। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অাইনে মামলা দায়ের করা হয়েছে। ইয়াবা বহনের কাজে ব্যবহৃত ঢাকা মেট্রো গ ২২-৪২০৯ টয়োটা Axio মডেলের প্রাইভেট কার টি জব্দ করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!