মহিউদ্দিন চৌধুরীকে দেখতে হাসপাতালে মেয়র

মহিউদ্দিন চৌধুরীকে দেখতে হাসপাতালে মেয়র 1প্রতিদিন ডেস্ক : নগর আওয়ামী লীগের সভাপতি, সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীকে দেখতে হাসপাতালে গেলেন বর্তমান সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

রোববার (০৩ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে যান তিনি। এ সময় এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছোটছেলে বোরহানুল হাসান চৌধুরী সালেহীন ও জুনিয়র চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠাতা সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট উপস্থিত ছিলেন।

প্রায় আধঘণ্টা মহিউদ্দিন চৌধুরীর পাশে অবস্থান করেন মেয়র নাছির উদ্দিন। এ সময় সাবেক মেয়র সজাগ ছিলেন। মহিউদ্দিন চৌধুরীকে সালাম জানিয়ে তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন তিনি।

সম্প্রতি সিঙ্গাপুরে চিকিৎসা শেষে স্কয়ার হাসপাতালেই ভর্তি করা হয় এবিএম মহিউদ্দিন চৌধুরীকে।

এর আগে গত ১১ নভেম্বর রাতে হঠাৎ অসুস্থবোধ করলে সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীকে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকায় স্থানান্তরিত করা হয় তাকে।

সেখানেও শারীরিক অবস্থার কোনো উন্নতি না হলে চিকিৎসকদের পরামর্শে সিঙ্গাপুরে নেওয়া হয় মহিউদ্দিন চৌধুরীকে। সিঙ্গাপুরে চিকিৎসা শেষে তার শারীরিক অবস্থার উন্নতি হলে দেশে ফেরত আনা হয়। এরপর থেকে স্কয়ার হাসপাতালেই রয়েছেন তিনি।
সাবেক মেয়র কিডনি, হৃদ্রোগসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!