বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে হত্যার চেষ্টা মিরসরাইয়ে

চট্টগ্রামের মিরসরাইয়ে মো. আরফাত কামাল আকিব (২৫) নামের এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে উপজেলার কাটাছড়া ইউনিয়নের বামনসুন্দর গ্রামে। আহত আকিব ওই এলাকার অবসরপ্রাপ্ত সোনালী ব্যাংক কর্মকর্তা মো. কামাল উদ্দিনের ছেলে। এই ঘটনায় থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

আকিবের বাবা কামাল উদ্দিন বলেন, আমি পরিবার নিয়ে চট্টগ্রাম শহরে থাকি। গত শুক্রবার অসুস্থ হয়ে আমার মা মারা যাওয়ায় সবাইকে নিয়ে গ্রামের বাড়িতে এসেছি। এখন বাড়িতে অবস্থান করছি। গত মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় হৃদয় আমার ছেলে আকিবকে কথা আছে বলে বাড়ি থেকে অদুরে একটি কমিউনিটি সেন্টারের নিচে নিয়ে যায়। সেখানে আগে থেকে তৌহিদুন্নবী তারেকের নেতৃত্বে ওৎপেঁতে থাকা ১০-১২ জনের একটি গ্রুপ আমার ছেলেকে রড, লাটি, ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এ সময় হৃদয় ও তারেক তাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করলে তার চিৎকার শুনে আশপাশের লোক এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

মূলত তারা আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। আমার ছেলের সাথে কারো ঝামেলা নেই। সে চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ থেকে পড়াশোনা শেষ করে চাকরি খুজছে। খুব একটা গ্রামেও আসে না। আমি বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিকে অবহিত করেছি।

জানা গেছে, হৃদয় ও তারেক এলাকায় বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত রয়েছে। তাদের রয়েছে একটি কিশোর গ্যাং।

এ বিষয়ে কাটাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন বলেন, আজ বৃহস্পতিবার আকিবের বাবা কামাল উদ্দিন বিষয়টি আমাকে অবহিত করেছেন। কামালের পরিবারের সঙ্গে এলাকার কারো ঝামেলা নেই। কিন্তু তার ছেলেকে কেন মারধর করলো বুঝতে পারছি না। আমি এই বিষয়ে আরও ভালো করে খোঁজখবর নিচ্ছি।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. সিরাজুল ইসলাম বলেন, এ ধরনের ঘটনা আমার জানা নেই। যদি কেউ থানায় অভিযোগ দায়ের করেন তাহলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!