বাকলিয়ায় অস্ত্রসহ ছিনতাইকারী গ্রেপ্তার

নগরের বাকলিয়া থানাধীন জিরাত ফ্যাশনের সামনে রাস্তার উপর অবস্থান করা অবস্থায় অস্ত্র-কার্তুজসহ এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৯ জুলাই) সকালে অপরাধজনক কর্মকাণ্ড সংগঠন করার উদ্দেশ্যে অবস্থান করার সম্য অস্ত্রসহ মো. রাসেল (২৩) নামের এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নেজাম উদ্দিন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা তার অবস্থানের কথা জানতে পারলে তাকে গ্রেপ্তারের জন্য পুলিশের ফোর্স পাঠাই। পুলিশের উপস্থিতি লক্ষ্য করে তিনি পালানোর চেষ্টা করেন। আমাদের ফোর্সের সহযোগিতায় আমরা তাকে গ্রেপ্তার করতে সক্ষম হই। গ্রেপ্তারকৃতের দেহ তল্লাশি করে একটি লোহার তৈরি দেশিয় এলজি বন্দুক ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. রাসেল কক্সবাজার জেলার মহেশখালী থানার মৃত মো. ফারুকের ছেলে।

জিজ্ঞাসাবাদে জানা যায়, ঈদুল আজহাকে সামনে রেখে তিনি ছিনতাই করার জন্য নগরের ব্যস্ততম ও গুরুত্বপূর্ণ স্থানে অবস্থান করেন। তার বিরুদ্ধে বাকলিয়া থানায় চারটি ও নগরের বিভিন্ন থানায় একধিক মামলা রয়েছে বলে জানা যায়।

বাকলিয়া থানায় চারটি মামলার মধ্যে দুটি ছিনতাই, একটি ডাকাতির ও একটি ছিনতাইয়ের প্রস্তুতি মামলা রয়েছে বলে জানান বাকলিয়া থানার ওসি।

অস্ত্র উদ্ধারে বাকলিযা থানায় একটি নিয়মিত মামলা রুজু হয় এবং তাকে যথাযথ নিয়মে আদালতে সোপর্দ করা হয়েছে।

এইচটি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!