পৃথক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৫ জন নিহত

পৃথক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৫ জন নিহত 1নিজস্ব প্রতিবেদক : নিহত স্বামী-স্ত্রী। কিছুদিন আগেই তাদের বিয়ে হয়। মেহেদীর রং মুছার আগেই চলে গেলেন পরপারে।

 

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে জেলার সাতকানিয়া উপজেলার কেরানীরহাট এলাকায় যাত্রীবাহী বাস উল্টে স্বামী-স্ত্রীসহ ৩ জন এবং নগরীর বায়োজিদ থানা এলাকায় পৃথকভাবে ট্রাকের ধাক্কায় মারা যায় ২ জন।

 

নিহতরা হলেন- সাতকানিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা গিয়াস উদ্দিন (২৮) তার স্ত্রী নূর নাহার আক্তার নূরী (২৩) ও একই উপজেলার মির্জাখীল বাংলাবাজার এলাকার আজিজুল ইসলাম (৫৫)। এ ছাড়া পৃথকভাবে ট্রাকের ধাক্কায় নিহত ২ জন হলেন-মো. বশির (৩৫) ও মো. সোহেল (৩২)।

 

পুলিশ শুক্রবার সকাল ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ার কেরাণীহাটের উত্তরে নয়াখালের মুখ এলাকায় যাত্রীবাহী চ্যালেঞ্জার পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে যায়। এতে ঘটনাস্থলে স্বামী-স্ত্রী দুজন মারা যান। এবং হাসপাতালে নেয়ার পথে আরো একজনের মৃত্যু হয়।

হাইওয়ে পুলিশের দোহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, বৃষ্টিতে সড়ক পিচ্ছিল হয়ে যাওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি সড়কের উপর উল্টে পড়ে। এ দুর্ঘটনায় ৩ জন নিহত ও আরো ৮ জন আহত হয়েছে।

এদিকে আজ ভোরে নগরীর বায়োজিদ বোস্তামী থানার নগরীর আতুরার ডিপু এবং হামজারবাগ এলাকায় পৃথকভাবে ট্রাকের ধাক্কায় দুই যুবক নিহত হয়েছেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জহিরুল ইসলাম দুই জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। নিহতদের মধ্যে মো. সোহেল (৩২) ফটিকছড়ি উপজেলার পূর্ব রাহাদাবাদ এলাকার নুরুল আবছারের ছেলে এবং মো. বশিরে ভোলা সদরের চরকুয়ারিয়া এলাকার আবু তাহেরের ছেলে। নিহতদের লাশ উদ্ধার করে পুলিশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!