পাঁচতারকা রেডিসনে রমজানজুড়ে ইফতারির আয়োজন

নগরীর একমাত্র পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউতে পুরো রমজান মাস জুড়ে থাকছে ইফতার আয়োজন। মঙ্গলবার (৭ মে) রমজানের প্রথম দিনেই রেডিসনের লবিতে ইফতার কিনতে ভিড় জমায় ক্রেতা সাধারণ। দেশীয় বিভিন্ন পদের ইফতারের সাথে এবার যোগ হয়েছে অ্যারাবিয়ান স্বাদের ইফতারি। বিশেষত বাকলাভা মিষ্টি গ্রাহকদের আগ্রহের কেন্দ্রে আছে।

raddison-blu-iftar

রেডিসনের প্রধান শেফ জসিম উদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, বাকলাভা মিষ্টি ২০ লেয়ারের। এই মিষ্টিতে পেস্তাশিও নাট, পিলোপেস্ট, এরাবিক সুগারসিরাপ, ঘি ব্যবহার হয়। সব উপাদানই আমদানীকৃত। বাকলাভার কেজি দুই হাজার ৮০০ টাকা। কানুফা এক হাজার ১০০ টাকা। বাসবুসা ৯৭৫ টাকা। বালাহ শাম ৫০০ টাকা। গোলাব জামুন প্রতি কেজি ৪৫০ টাকা, জিলাপি ৪৫০ টাকা ও ফিরনি ৩০০ টাকা।

সরেজমিনে দেখা যায়, মাটির সুদৃশ্য পাত্রে প্রতি কেজি মাটন হালিম বিক্রি হচ্ছে ৯৫০ টাকা, বিফ ৮০০ টাকা ও চিকেন ৭৫০ টাকা।

raddison-blu-iftar

ব্যাংক কর্মকর্তা নুর মোহাম্মদ জানান, বাসায় ইফতারের আয়োজন আছে। সাথে রেডিসনের মার্টন হালিম আর যে কোন একপদের মিষ্টি নিতে আসলাম। চট্টগ্রামের যে কোন রেস্টুরেন্টের তুলনায় রেডিসনের খাদ্যের মান অনেক ভালো। বাচ্চারাও পছন্দ করে।

রেডিসনের গণসংযোগ কর্মকর্তা রাহ্ফাত সালমান জানান, আমরা খাবারে শতভাগ মান নিশ্চিত করি। আমাদের খাবারের সব উপকরণ স্বাস্থ্যসম্মত, হালাল এবং টাটকা।

১১ পদের ইফতারে টেকঅ্যাওয়ে বক্স

১১ পদের ইফতার নিয়ে টেকঅ্যাওয়ে বক্সের দাম রাখা হচ্ছে ৬৫০ টাকা। চিকেন শিশ তউক ১টি, চিকেন শামি কাবাব ২টি, পটেটো চপ ২টি, স্পেশাল পেঁয়াজু ২টি, ফ্রাইড এগপ্ল্যান্ট ২টি, ১০০ গ্রাম চনা মাসালা, সালাদ, মুড়ি, ৫০০ মিলিলিটার মিনারেল ওয়াটার, ২টি জিলাপি, ২টি খেজুর।

এছাড়াও সেট মেন্যু রয়েছে জনপ্রতি ৫৯৯ টাকা থেকে দুই হাজার ২০০ টাকা পর্যন্ত আটটি। সকল আইটেমের উপর ১০ শতাংশ সার্ভিস চার্জ ও ১৫ শতাংশ যোগ হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!