দাম্মাম ফ্রেন্ডস অব আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী পালিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম‌ শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সৌদি আরবের ফ্রেন্ডস অফ বাংলাদেশ আওয়ামী লীগ দাম্মাম শাখার উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাতে সৌদি আরবের স্থানীয় সময় রাত ৯টায় দাম্মামের হোটেল জুবলিতে সংগঠনের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম এবং প্রচার ও প্রকাশনা মাহবুবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত এই শোক সভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আবুল হাশেম বাবুল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন দাম্মাম কেন্দ্রীয় কমিটির সভাপতি ইমরান পাটোয়ারী, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম, বাংলাদেশ আওয়ামী পরিষদ আল জুবাইল শাখার সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বাহাদুর, ফ্রেন্ডস অফ বাংলাদেশ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেন, শফিউল্লাহ পাঠান।

সভায় আরও বক্তব্য রাখেন নজরুল ইসলাম, মাহবুবুর রহমান টিপু , নাঈম উদ্দিন ইরফান, মোহাম্মদ আইয়ুব, শাহাদাত হোসাইন, আবদুল্লাহ আল লোকমান প্রমুখ ।

শোক সভায় বক্তারা বাংলাদেশ আওয়ামী লীগের বিরুদ্ধে দেশি বিদেশি সকল ষড়যন্ত্র প্রতিহত করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ভোট দিয়ে জয়যুক্ত করার আশা ব্যক্ত করেন।

বক্তারা দেশে ও প্রবাসে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের জন্য কাজ করার আহ্বান জানান।

সভা শেষে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!