ডেইলি স্টার আইসিটিপারসন্ অব দ্যা ইয়ার পুরস্কারে ভূষিত হলেন সৈয়দ ফারহাদ আহমেদ

কক্সবাজার প্রতিনিধি :

উচ্চ মর্যাদাপূর্ণ পুরস্কার ডেইলি স্টার আইসিটি এওর্য়াড অর্জন করেছে আমরা কোম্পানীজ এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহীকর্মকর্তা সৈয়দ ফারহাদ আহমেদ। গত শুক্রবার তিনি আইসিটি পারসন্ অব দ্যা ইয়ার বিভাগে পুরস্কৃত হয়েছেন।

syed-farhad-ahmed-receives-daily-star-ict-award

 

অনুষ্ঠানটির আয়োজক ছিল সম্মিলিতভাবে ডেইলি স্টার ও বেসিস। এই আয়োজনের মূল উদ্দেশ্য সেই সব সম্মানিত ব্যাক্তিদের স্বৗকৃতি দেয়া, যারা বাংলাদেশের তথ্য ও প্রযুক্তি খাতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন।

সৈয়দ ফারহাদ আহমেদ একজন সুপরিচিত ব্যাক্তিত্ব যিনি বাংলাদেশে তথ্য প্রযুক্তির উজ্জল ভবিষ্যত নিশ্চিতকরার পথে অগ্রসরহন। আমরা কোম্পানীজনামে ১১ টি প্রতিষ্ঠান নিয়ে গড়ে ওঠা বাংলাদেশের অন্যতম সফলগ্রুপ অব কোম্পানীজ‘আমরা’র অন্যতম উদ্যেক্তা তিনি।

 
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সংশ্লিষ্ট প্রায় সব ধরনের সেবা ও পণ্য, বস্ত্র ও তৈরী পোশাকখাতের প্রযুক্তি এবং স্মার্টফোন প্রভৃতি নিয়ে আমরা কোম্পানীজ এর পথ চলা। তাঁর বৈশ্বিক প্রযুক্তি ও প্রযুক্তি সক্ষমতা থাকার কল্যানে এ দেশের প্রায় ৩ হাজার কর্পোরেট প্রতিষ্ঠান তথ্যপ্রযুক্তির ছোঁয়ায় তাদের প্রতিদিনের কাজ সহজ করে নিচ্ছে।

 

আর এই সমস্ত প্রযুক্তি পণ্য  ও সেবা প্রদান করছে তাঁর প্রতিষ্ঠান‘আমরা’। তাঁরই নির্দেশনায় তিন দশক ধরে আমরা কোম্পানীজ এর অবদান এই দেশের তথ্যপ্রযুক্তি খাতে উজ্জল নক্ষত্র হয়ে আছে।

দেশের শীর্ষ স্থানীয় প্রতিষ্ঠান গুলো ইন্টারনেট ও প্রযুক্তিগত নিরাপত্তার জন্য ‘আমরা’র উপর নির্ভরশীল। ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলতে প্রয়োজনীয় সব সহযোগিতা ও উদ্যেগ অব্যাহত রাখতে তিনি দৃঢ় প্রতিজ্ঞ।

 

রিপোর্ট : আরিফুর রহমান, কক্সবাজার প্রতিনিধি :

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!