চোরাই সিএনজি চোর চক্রের সদস্য ফাহিম গ্রেফতার : চোরাই সিএনজি উদ্ধার

প্রতিদিন রিপোর্ট :

র‌্যাবের অভিযানে গ্রেফতার হয়েছে মো. ফাহিম নামে এক সিএনজি চোর। ফাহিম হবিগঞ্জ জেলার আজমীর গঞ্জ থানা পশ্চিমবাগ গ্রামের হান্নান মেম্বারের বাড়ির মো. কাজল মিয়ার ছেলে।

চোরাই সিএনজি চোর চক্রের সদস্য ফাহিম গ্রেফতার : চোরাই সিএনজি উদ্ধার 1
চোরাই সিএনজি চোর চক্রের সদস্য ফাহিম গ্রেফতার, ইনসেটে উদ্ধার হওয়া চোরাই সিএনজি

 

গতকাল শনিবার রাত সাড়ে ৮টার সময় নগরীর কর্ণফুলী থানাধীন চরপাথরঘাটা ইউনিয়নের ইছানগর এলাকার নাদিরা ফ্যাশন টেইলার্স এর সামনে থেকে সিএনজি চোর চক্রের এ সদস্যকে গ্রেফতার করে র‌্যাব।

 

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সোহেল মাহমুদ জানান, চলতি বছরের গত ১০ নভেম্বর মোঃ দিদার হোসেন নামে এক ব্যাক্তির দায়ের করা অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে চোরাই সিএনজি চক্রের সদস্য ফাহিমকে গ্রেফতার করা হয়। দিদার হোসেনের অভিযোগে বলা হয় গত ৫ নভেম্বর নিমতলা খালপাড় এলাকা থেকে তার সিএনজি টেক্সি (চট্ট-মেট্রো,থ ১২-২৫৭৩) চুরি হয়ে যায়।

 

অনেক চেষ্টার পরও সিএনজি উদ্ধার করতে না পেরে ১০ নভেম্বর র‌্যাব-৭, চট্টগ্রাম, চান্দগাঁও ক্যাম্পে একটি অভিযোগ দায়ের করেন। এ অভিযোগের ভিত্তিতে র‌্যাবের গোয়েন্দা টিম অভিযানে নামে। শনিবার রাতে কর্ণফুলী থানাধীন চরপাথরঘাটা ইউনিয়নের ইছানগর এলাকার নাদিরা ফ্যাশন টেনলার্সের সামনে চোরাই সিএনজি নিয়ে কিছু চোর চক্রের সদস্য অবস্থান করছে এমন তথ্যে সেখানে অভিযান চালিয়ে ফাহিমকে গ্রেফতার করা হয়।

এসময় উদ্ধার করা হয় চোরাই সিএনজিটি। সিএনজি নম্বর (চট্টমেট্টো, থ ১২-২৫৭৩, ইঞ্জিন নং-AAMBGJ-31222, চেচিস নং-AAFBHO-53446)
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত সিএনজি পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য চট্টগ্রাম মহানগরীর বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সোহেল মাহমুদ।

 

রিপোর্ট : রাজীব প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!