জাপা নেতা মাহমুদুল ইসলামের বিরুদ্ধে মামলা

জাপা নেতা মাহমুদুল ইসলামের বিরুদ্ধে মামলা 1বিশেষ প্রতিবেদক : ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগ এনে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বাঁশখালীর সাবেক সাংসদ মাহমুদুল ইসলাম চৌধুরীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তবে, মাহমুদুল ইসলাম চৌধুরী এটিকে নির্বাচনকে সামনে রেখে নিছক ষড়যন্ত্র বলে মনে করছেন।

 

বুধবার ( ২৪ অক্টোবর) বাঁশখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাইনুল ইসলামের আদালতে মামলাটি দায়ের করেন উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতা স্বপন কুমার দাশ।

 

এ ব্যাপারে বাদীর আইনজীবি নুরুল আবসার বলেন, মামলায় দন্ডবিধির ২৯৮ ধারায় অভিযোগ আনা হয়েছে। আদালত মামলাটি গ্রহণ করে আগামী ৩ ডিসেম্বরের মধ্যে তদন্ত করে প্রতিবেদন জমা দিতে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) কে নির্দেশ দিয়েছেন।

 

মামলার এজাহারে অভিযোগ করা হয়, সম্প্রতি বাঁশখালীর বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনকালে বৈলছড়ি শীলপাড়া পূজামন্ডপে বক্তব্য দেওয়ার সময় ধর্মীয় অনুভূতিতে আঘাত দেন। নিজের ক্ষমতা প্রদর্শন করতে গিয়ে ইচ্ছাকৃতভাবে সনাতন সম্প্রদায়ের মানুষের অনুভূতিতে আঘাত দিয়েছেন।

 

এ বিষয়ে মাহমুদুল ইসলাম চৌধুরী বলেন, আমি ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার প্রশ্নই আসেনা। তাদের আমি উৎসাহ দিতে গিয়েছি। নির্বাচনকে সামনে রেখে এটি কুচক্রীমহলের ষড়যন্ত্র ছাড়া কিছু নই।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!