চিহ্নিত সন্ত্রাসী চাঁদবাজদের দলে স্থান দেওয়া যাবে না

৩৬নং গোসাইলডাঙ্গা ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচিতে মেয়র

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর অনুসৃত মিশন-ভিশন বাস্তবায়নে পরীক্ষিত নেতাকর্মীদের প্রাধান্য দিচ্ছেন বলে জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।
বুধবার (৩ এপ্রিল) বারিক মিয়া স্কুলে ৩৬নং গোসাইলডাঙ্গা ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্যে তিনি একথা বলেন। তিনি বলেন, সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ কোন আনুষ্ঠানিকতা নয়। এটা ত্যাগী ও পরীক্ষিত নেতা-কর্মীদের যাচাই-বাছাইয়ের মিলন সন্ধিক্ষণ। এ জন্য কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশনা অনুযায়ী যারা মাঠ পর্যায়ে কাজ করছেন তাদেরকে এ যাচাই বাছাই প্রক্রিয়ায় কঠিন দায়িত্ব পালন করতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেন, দলের মধ্যে কোন বিভাজন, বিদ্বেষ বিরোধ নেই। তবে মতভিন্নতা থাকতে পারে। ভিন্নমতের সমন্বয়ের মধ্য দিয়ে দলের সাংগঠনিক শক্তিকে বৃদ্ধি করতে হবে। কোনো ক্ষেত্রেই চিহ্নিত সন্ত্রাসী চাঁদবাজদের দলে স্থান দেওয়া যাবে না। এলাকায় যারা পরিচিত ও গ্রহণযোগ্য তাদের সদস্য নবায়ন ও সংগ্রহ প্রক্রিয়ায় যুক্ত করতে হবে।

গোসাইলডাঙ্গা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক ইসকান্দর মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক সাইফুল আলম চৌধুরী, মোরশেদ আলী ও সৈয়দ নূর নবী লিটনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক দেবাশীষ গুহ বুলবুল, ধর্ম সম্পাদক জহুর আহমদ, শ্রম সম্পাদক আবদুল আহাদ, উপ দপ্তর সম্পাদক জহরলাল হাজারী, কার্যনির্বাহী সদস্য নূরুল আলম, বখতিয়ার উদ্দিন খান, সাবেক সদস্য সুলতান আহমদ, বন্দর থানা আওয়ামী লীগের সদস্য মো. ইলিয়াছ, ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম চৌধুরী প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!