চবির ‘বি’ ইউনিটের ফলাফল তৈরির কাজ চলছে, রাতে বা কাল সকালে প্রকাশ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল তৈরির কাজ শুরু করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। ফলাফল তৈরি হলে বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাতে বা শুক্রবার সকালে প্রকাশ করা হবে। ফল প্রকাশের পর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ভর্তিচ্ছুরা তাদের ফলাফল দেখতে পারবেন।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে বিষয়টি চট্টগ্রাম প্রতিদিনকে নিশ্চিত করেছেন ‘বি’ ইউনিটের কো-অর্ডিনেটর এবং কলা ও মানববিদ্যা অনুষদের ডিন অধ্যাপক ড. মহীবুল আজিজ।

তিনি বলেন, বি ইউনিটের ফলাফল তৈরির কাজ শুরু করেছি। ফলাফল প্রস্তুত হলে আজ (বৃহস্পতিবার) রাতে বা কাল (শুক্রবার) সকালে প্রকাশ করা হবে। প্রকাশিত ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

এর আগে বুধবার (২৭ অক্টোবর) সকাল-বিকাল দুই শিফট ও বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকালে এক শিফটে বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। তিন শিফটে অনুষ্ঠিত এই পরীক্ষায় ৪২ হাজার ৬৬৮ জন ভর্তিচ্ছুর মধ্যে অংশ নিয়েছেন ২৯ হাজার ৫২৫ জন। যা মোট শিক্ষার্থীর ৬৯ শতাংশ।

শুক্রবার সি ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। ‘সি’ ইউনিটে ৪৪১টি আসনের বিপরীতে আবেদন করেছেন ১৩ হাজার ৯১৮ জন শিক্ষার্থী। এক শিফটে অনুষ্ঠিত হতে যাওয়া এই ইউনিটের পরীক্ষায় প্রতি আসনে ভর্তির জন্য এই ইউনিটে লড়বেন ৩২ জন।

এমআইটি/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!