২০ লাখ থেকে দেড় কোটি টাকার গাড়ি মিলছে চট্টগ্রাম মোটর ফেস্টে

ব্র্যান্ড নিউ নামিদামি গাড়ির প্রদর্শনী ও বিক্রির উদ্দেশ্য নিয়ে চট্টগ্রামে তিন দিনব্যাপী শুরু হয়েছে চট্টগ্রাম মোটর ফেস্ট।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) জিইসি কনভেনশন সেন্টারে চতুর্থ চট্টগ্রাম মোটর ফেস্টের উদ্বোধন করা হয়।

এই ফেস্টে থাকছে মিৎসুবিশি, হাভাল, হুনদাই, এমজি ও ডিএফএসকে, ফোর্ড গাড়ি কোম্পানীসহ দুইটি মোটরসাইকেল কোম্পানীর বাইকের শোরুম৷ আছে ঢাকা ব্যাংক ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের তথ্য কেন্দ্রের স্টল। যেখান থেকে গ্রাহকরা গাড়ির লোন সংক্রান্ত সব তথ্য পাবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক পুর্বকোণের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী। তিনি বলেন, ‘মানুষ নতুন গাড়ি ক্রয় করতে চায়। নতুন গাড়ি দেখলে ক্রয়ের আগ্রহও বাড়ে। এ ধরণের মেলায় নতুন গাড়ি গুলো দেখার সুযোগ সৃষ্টি হয়।’

আরও বক্তব্য রাখেন ঢাকা ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও আগ্রাবাদ শাখার ম্যনেজার
জাহিদ ইকবাল, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের রিটেইল ডিভিশনের হেড অব বিজনেস তৌফিকুল আলম চৌধুরী, হুনদাইয়ের সিনিয়র ম্যানেজার সৈয়দ ইরশাদ রায়হান, জিইসি অব বাংলাদেশের নির্বাহী পরিচালক এআরএম শামীম উদ্দিন। উইজার্ড শোবিজ উক্ত মেলার আয়োজন করেন।

উইজার্ড শোবিজের কর্মকর্তা আরিফুজ্জামান রাসেল বলেন, ‘চট্টগ্রামের মানুষের কাছে পৌঁছে দিতে নতুন গাড়ির এ মেলার আয়োজন করা হয়েছে। এখানে একজন ক্রেতা গাড়ির লোন থেকে শুরু করে গাড়ি ক্রয় রেজিস্ট্রেশনের সব কিছুই জানতে পারবে। ইচ্ছে করলে গাড়ি ক্রয়ও করতে পারবে। মেলায় ২০ লাখ থেকে দেড় কোটি টাকার গাড়িও আছে।’

এএস/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!