চট্টগ্রাম-কক্সবাজারসহ সারা দেশে ৩৭ সাব-রেজিস্ট্রারকে হঠাৎ বদলি

৭ দিনের মধ্যে চলে যেতে হবে নতুন কর্মস্থলে

চট্টগ্রামের কয়েকজনসহ সারা দেশে মোট ৩৭ জন সাব-রেজিস্ট্রারের বদলির আদেশ জারি করেছে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ। আদেশে বদলি হওয়া কর্মকর্তাদের আগামী ৮ ফেব্রুয়ারি তাদের বর্তমান পদের দায়িত্বভার বুঝিয়ে দিয়ে বিধি অনুযায়ী নতুন কর্মস্থলে যোগদানের জন্য বিজ্ঞপ্তি জারি করতে মহাপরিদর্শক নিবন্ধনকে নির্দেশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সিনিয়র সহকারী সচিব মো. সফিউল আলমের সই করা এ সংক্রান্ত অফিস আদেশ জারি করা হয়েছে।

ওই অফিস আদেশে সাব-রেজিস্ট্রার আবু তাহের মো. মোস্তফাকে তার বর্তমান কর্মস্থল সদর রেকর্ড রুম চট্টগ্রাম থেকে নারায়ণগঞ্জের রূপগঞ্জে, অন্যদিকে এবিএম নূরুজ্জামানকে বর্তমান কর্মস্থল মানিকগঞ্জ সদর থেকে চট্টগ্রাম সদর রেকর্ড রুমে বদলি করা হয়েছে। অমিত মঙ্গল চাকমাকে বর্তমান কর্মস্থল চট্টগ্রামের ফটিকছড়ির নানুপুর থেকে কক্সবাজারের চকরিয়ায় এবং তমাল আহমেদকে বর্তমান কর্মস্থল পটুয়াখালীর মির্জাগঞ্জ থেকে চট্টগ্রামের ফটিকছড়ির নানুপুরে বদলি করা হয়েছে।

ঢিলু চাকমাকে বর্তমান কর্মস্থল কক্সবাজারের রামু থেকে নরসিংদীর পলাশ উপজেলায় এবং মো. মুজিবুর রহমানকে বর্তমান কর্মস্থল নরসিংদীর পলাশ থেকে কক্সবাজারের রামু উপজেলায় বদলি করা হয়েছে।

অন্যদিকে এসএম শফিউল বারীকে বর্তমান কর্মস্থল নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে ঢাকার খিলগাঁওয়ে, জামাল উদ্দিনকে বর্তমান কর্মস্থল সিলেটের কোম্পানীগঞ্জ থেকে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে, মো. আনোয়ার হোসেনকে বর্তমান কর্মস্থল খুলনা সদর থেকে কুষ্টিয়ার দৌলতপুরে, মো. হাফিজুর রহমানকে বর্তমান কর্মস্থল বাগেরহাট সদর থেকে খুলনা সদরে এবং মো. মোহামেনুর রহমানকে বর্তমান কর্মস্থল খুলনার পাইকগাছা থেকে খুলনার ফুলতলায় বদলি করা হয়েছে।

এছাড়া তন্ময় কুমার মন্ডলকে বর্তমান কর্মস্থল নড়াইলের লক্ষীপাশা থেকে বাগেরহাটের মোড়লগঞ্জে, পার্থ প্রতীম মুখার্জ্জীকে বর্তমান কর্মস্থল বাগেরহাটের মোড়লগঞ্জ থেকে বরিশালের মুলাদীতে, এ কে এম সালাউদ্দিনকে বর্তমান কর্মস্থল জয়পুরহাটের কালাই থেকে ঝালকাঠির নলছিটিতে, মো. নূরুল আফসারকে বর্তমান কর্মস্থল ঝালকাঠির নলছিটি থেকে বরগুনার আমতলীতে, গোলাম সারোয়ারকে বর্তমান কর্মস্থল নেত্রকোনা সদর থেকে নাটোর সদরে, মো. রমজান খানকে বর্তমান কর্মস্থল ঢাকার গুলশান থেকে নেত্রকোনা সদরে, শাহ মো. আশরাফ উদ্দিন ভূঁইয়াকে বর্তমান কর্মস্থল নোয়াখালী সদর থেকে ঢাকার গুলশানে, মো. আব্দুল্লাহ আল মাসুমকে বর্তমান কর্মস্থল নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা থেকে গাইবান্ধার সুন্দরগঞ্জে, মিজানুর রহমানকে বর্তমান কর্মস্থল গাইবান্ধার সুন্দরগঞ্জ থেকে বগুড়ার শেরপুর ‍উপজেলায় এবং মো. শেখ কাওসার আহমেদকে বর্তমান কর্মস্থল ঢাকার খিলগাঁও থেকে ব্রাহ্মণবাড়িয়া সদরে বদলি করা হয়েছে।

জারি করা আদেশ অনুযায়ী, শংকর কুমার ধরকে বর্তমান কর্মস্থল হবিগঞ্জের চারাভাঙ্গা থেকে হবিগঞ্জ সদরে; নিতেন্দ্র লাল দাসকে বর্তমান কর্মস্থল মৌলভীবাজারের বড়লেখা থেকে হবিগঞ্জের চারাভাঙ্গায়, মোছা. মুক্তা সুলতানাকে বর্তমান কর্মস্থল টাঙ্গাইলের গোপালপুর থেকে কুমিল্লার মেঘনায়, মো. জাহিদুল হককে বর্তমান কর্মস্থল কিশোরগঞ্জের হোসেনপুর থেকে টাঙ্গাইলের গোপালপুরে, রতন অধিকারীকে বর্তমান কর্মস্থল লালমনিরহাটের পাটগ্রাম থেকে নেত্রকোনার পূর্বধলায়, নাফিসা নাওয়ারকে বর্তমান কর্মস্থল পূর্বধলা নেত্রকোনা থেকে রাজশাহীর দুর্গাপুরে বদলি করা হয়।

এর বাইরে মো. মনিরুজ্জামানকে বর্তমান কর্মস্থল খুলনার ফুলতলা থেকে মেহেরপুর সদরে, মো. তৌহিদুল ইসলামকে বর্তমান কর্মস্থল দিনাজপুরের পার্বতীপুর থেকে রাজশাহীর তানোরে, শাকিব রায়হান শরীফকে বর্তমান কর্মস্থল রাজশাহীর বাঘা থেকে দিনাজপুরের হাকিমপুরে, মো. মাহবুবুর রহমানকে বর্তমান কর্মস্থল নওগাঁর রানীনগর থেকে নেত্রকোনার দুর্গাপুরে, মো. আখলাকুর রহমানকে বর্তমান কর্মস্থল নেত্রকোনার দুর্গাপুর থেকে সিলেটের কোম্পানীগঞ্জে, মো. আবুল কাশেমকে বর্তমান কর্মস্থল টাঙ্গাইলের নাগরপুর থেকে শেরপুরের সদরে, মো. মইনুল হককে বর্তমান কর্মস্থল পটুয়াখালীর গলাচিপা থেকে সাতক্ষীরার ইসলামকাঠিতে, মোস্তাক হোসেনকে বর্তমান কর্মস্থল সাতক্ষীরার ইসলামকাঠি থেকে যশোরের চৌগাছা, নারায়ণ মন্ডলকে বর্তমান কর্মস্থল যশোরের চৌগাছা থেকে যশোরের ঝিকরগাছা এবং কাওছার খানকে তার বর্তমান কর্মস্থল নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে ঢাকার ডেমরায় বদলি করা হয়েছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!