চট্টগ্রামে পুলিশের গুলিতে পথচারী আহত, হামলায় মাথা ফাটলো মেম্বারের

চট্টগ্রাম-৮ আসনে নির্বাচনী সহিংসতায় দু’জন আহত হয়েছেন। এর মধ্যে একজন নগরীর চান্দগাঁও এবং অপরজন বোয়ালখালীর সারোয়ারতলীতে সংঘর্ষে আহত হন।

রোববার (৭ জানুয়ারি) দুপুরে ঘটনা দুটি ঘটে।

আহতরা হলেন ফেনীর বাসিন্দা মো. রকিবুল ইসলাম (২১)। তিনি রফিকুল ইসলামের ছেলে। চান্দগাঁওয়ের মৌলভী পুকুরপাড় এলাকায় সংঘর্ষের সময় তিনি রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। অপরজন হলেন ৫ নম্বর সারোয়ারতলী ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ডের প্যানেল চেয়ারম্যান ও মেম্বার সুরেশ।

আহতদের মধ্যে রকিবুল চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন। আর সুরেশকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি পাঠানো হয়েছে। তার মাথায় আঘাত লেগেছে।

জানা গেছে, সুরেশ মেম্বার স্বতন্ত্র প্রার্থী প্রকৌশলী বিজয় কুমার চৌধুরীর সমর্থক। তাকে কেটলী প্রতীকের প্রার্থী আবদুচ ছালামের সমর্থকরা পিটিয়ে জখম করে।

চট্টগ্রাম মেডিকেল পুলিশ ফাঁড়ির উপ–পুলিশ পরিদর্শক মো. আলাউদ্দিন জানান, রকিবুল রাস্তার পাশে দাঁড়ানো ছিল। হঠাৎ এক গুলি এসে তার পায়ের উরুতে লাগে। পরে তাকে চট্টগ্রাম মেডিকেলের ক্যাজুয়ালিটিতে ভর্তি করানো হয়েছে।

রকিবুলের বড় বোন রিনা আক্তার চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘আমরা সবাই ছাদে দাঁড়িয়ে বাইরের পরিবেশ দেখছিলাম। আমাদের বাড়ির পাশেই ভোটকেন্দ্র। হঠাৎ একটা বিকট আওয়াজ হয়। আমার ভাই রকিবুল দৌড়ে বাসার বাইরে মোড়ের গলিতে আসলে পুলিশের করা গুলি আমার ভাইয়ের শরীরে লাগে।’

রিনা আক্তার আরও বলেন, ‘আমার ভাই কোনো রাজনীতি করে না। মেট্রো কোম্পানিতে চাকরি করে।’

আইএমই/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!