চট্টগ্রামে এশিয়ান গ্রুপের এমডি সেজে জাল দলিল তৈরির জেরে হামলার ঘটনায় মামলা

চট্টগ্রাম আদালত এলাকায় জাল দলিল তৈরির জের ধরে হামলার ঘটনায় এসকে মজুমদারসহ চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় বুধবার (২২ জুন) ঘটনাস্থল থেকে শিমুল ধর (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভুক্তভোগী আবুল খায়ের বলেন, আমি ২০১২ সালে সাগরিকায় চারতলা বাড়িসহ একটি জায়গা ক্রয় করি। আমার জায়গাটি কেনার জন্য মাসখানেক আগে এসকে মজুমদার দুইজন জমির দালাল নিয়ে আমার সাথে দেখা করে। এসকে মজুমদার নিজেকে এশিয়ান গ্রুপের এমডি হিসেবে পরিচয় দেয়। আমিও বিক্রির জন্য তাদের সঙ্গে দেড় কোটি টাকায় রাজি হই। দু’তিন দিন পর তারা আমার কাছ থেকে জমির দলিলের ফটোকপি নিয়ে যায়।

তিনি বলেন, পরে গত মঙ্গলবার খবর পাই আমার স্ত্রীর নামে তিনটি ভুয়া দলিল সৃষ্টি করে। পরদিন বুধবার সাব রেজিস্ট্রি অফিসে গেলে এসকে মজুমদার ও শিমুল ধরসহ কয়েকজন আমাদের ওপর হামলা করে। এ সময় আমি ৯৯৯-এ কল দিলে পুলিশ এসে শিমুল ধরকে আটক করে। তবে এসকে মজুমদারসহ অন্যরা পালিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে এস কে মজুমদার বলেন, ‘আমি এশিয়ান গ্রুপের ডিরেক্টর না। আমি এই গ্রুপের একটি সহযোগী প্রতিষ্ঠান মেহের গার্মেন্টস লিমিটেডের ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করছি। হামলার ঘটনার বিষয়টি পরিকল্পিত ষড়যন্ত্র। আর জাল দলিল সৃজনের বিষয়টি মিথ্যা।

কোতায়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বলেন, গতকাল আদালতে মারধরের ঘটনায় শিমুল ধর নামে একজনকে আটক করি। এ ঘটনায় আবুল খায়ের নামে ভুক্তভোগী ব্যক্তি বাদী হয়ে চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

তিনি জানান, মামলার আসামিরা হলো শিমুল ধর (৪০), এস কে মজুমদার (৫৫), বাবুল কান্তি চৌধুরী প্রকাশ আংটি বাবুল (৬০), ঝুন্টু দে (৩৬)।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!