চকরিয়ায় আমির হত্যা মামলার অন্যতম আসামি গ্রেপ্তার

কক্সবাজারের চকরিয়ার আলোচিত আমির হোছেন হত্যা মামলার অন্যতম আসামি আবদুর রহমান ওরফে আব্দুর রহিমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩জুন) ভোররাত ৪টার দিকে উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের চরণদ্বীপের মৎস্যঘের এলাকা থেকে আবদুর রহমানকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আবদুর রহমান (৩৬) চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ডুমখালী এলাকার ইউছুপ মিয়ার ছেলে।

এর আগে গত ২৩ মে রাত ৮টার দিকে আমির হোছেনকে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গুলি করে নৃসংশভাবে হত্যা করে আবদুর রহমানসহ ১০-১২ জন সন্ত্রাসী। এ ঘটনার পর ২৬ মে নিহত আমির হোছেনের স্ত্রী ছকিনা ইয়াছমিন বাদি হয়ে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

এই মামলায় ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদরকে এক নম্বর ও আবদুর রহমানকে দুই নম্বর আসামি করে স্থানীয় ইউপি মেম্বারসহ ১০-১২ জনের নাম উল্লেখ করে একটি মামলা রুজু করে। এই মামলায় ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর হাইকোর্ট থেকে ছয় সপ্তাহের আগাম জামিন নিয়েছেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, ‘আমির হোছেন হত্যা মামলার অন্যতম আসামি আবদুর রহমান ওরফে আব্দুর রহিমকে গ্রেপ্তার করতে পুলিশ অভিযান পরিচালনা করে। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামি বারবার ছিটকে যায়। পরে চিরিঙ্গা ইউনিয়নের চরণদ্বীপ এলাকার মৎস্যঘেরে তিনি আত্মগোপনে রয়েছে বলে আমরা খবর পাই। বৃহস্পতিবার ভোররাত ৪টার দিকে বিশেষ টিম অভিযান চালিয়ে আবদুর রহমানকে গ্রেপ্তার করে।’

তিনি বলেন, ‘বৃহস্পতিবার দুপুরে আসামি আবদুর রহমানকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আদালতে আবদুর রহমানকে রিমান্ডের জন্য আবেদন করা হয়েছে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!