চট্টগ্রামে উইকন প্রপার্টিজ ইনভেস্টমেন্ট ফেস্টের উদ্বোধন

নিরাপদ ও হালাল বিনিয়োগে আস্থা ফিরিয়ে আনতে উইকন প্রপার্টিজ লিমিটেড আয়োজন করেছে উইকন প্রপার্টি ইনভেস্টমেন্ট ফেস্ট ২০২৪।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) চট্টগ্রামের হালিশহরের প্রাণকেন্দ্রের উইকন হক’স বে ল্যান্ডমার্ক কমার্শিয়াল প্রজেক্টে এই ফেস্টের উদ্বোধন হয়।

ইনফ্ল্যাশনের এই সময়ে ক্রেতাদের কস্টার্জিত অর্থ নিরাপদ ও হালাল বিনিয়োগে আস্থা ফিরিয়ে আনতে উইকন প্রপার্টিজ লিমিটেডের এর এই বিশেষ এই আয়োজন।

এই ফেস্টের উদ্বোধন করেন উইকন ও পিটুপির ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম আলভী, চেয়ারম্যান সাদমান সাঈকা শেফা, পরিচালক স্থপতি মাহাদী ইফতেখার, পরিচালক স্থপতি রতন মন্ডল, পরিচালক ইঞ্জি.নাজিম উদ্দিন খান , পরিচালক মোস্তফা আমিনুল ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফাহিম, হেড অফ বিজনেজ এন্ড অপারেশন নাজমুল বিন আবেদীন, উইকন জিএম অপারেশন নাজমুল হোসাইন, উইকন ডিজিএম মনিরুজ্জামান শাকিল, এজিএম মাসুদ চৌধুরী, ভূমির মালিক আব্দুল হক, পিটুপির ঊর্ধ্বতন কর্মকর্তা, গনমাধ্যম কর্মী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

পরিচালক স্থপতি মাহাদী ইফতেখার বলেন, এই কমার্শিয়াল প্রজেক্টে গতিশীল বিনিয়োগে আস্থা রাখতে পারবে যে কেউ এবং যেখানে প্রতিটি বিনিয়োগ হবে নিরাপদ ও আস্তার প্রতিফলন। তিনি বলেন, উইকন প্রপার্টি ইনভেস্টম্যান্ট ফেস্ট ২০২৪ প্রপার্টি বিনিয়োগ খাতে পেশাদার ও উৎসাহিদের একত্রিত করার জন্যে একটি নিবেদিত প্রচেষ্ঠা। যেখানে একে অপরকে সহযোগিতা, সৃষ্টিশীল, পরিবেশ বান্ধব, আধুনিক অর্থনীতিতে গতিশীলতা ও চট্টগ্রামের বাণিজ্যিক উন্নয়নে ভবিষ্যতে রিয়েল এস্টেট বিনিয়োগে সুনিপুণ সম্ভাবনা গড়ে তুলবে ।

প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফাহিম বলেন, দৃষ্টিনন্দন এই স্থাপনা ক্রেতা ও বিনোয়োগকারীদের আকর্ষন করবেই এবং যা যা সুযোগ-সুবিধা আমরা এই কমার্শিয়াল প্রজেক্টে দিতে যাচ্ছি এই সময়ে যেকোন ক্রেতা ও বিনোয়োগকারীকে সিদ্ধান্ত নিতে সুফল দিবে। আমরা চাই সবাই আসুক ও নিরাপদ হালাল বিনিয়োগে আকৃষ্ট হোক ।

উইকন ও পিটুপি’র ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম আলভী জানান, উইকন হক’স বে ল্যান্ডমার্ক কমার্শিয়াল প্রজেক্টে থাকছে হেলথ কেয়ার সেন্টার এবং বিভিন্ন ব্র্যান্ড শপের সমারোহ যা ক্রেতাদের আকৃষ্ট করবেই । এই প্রজেক্টর রুফটপে আছে দৃষ্টিনন্দিত রেস্টুরেন্ট যা ফুড লাভারদের মাঝে বাড়িয়ে দিবে এক নতুন মাত্রা ও ভবিষ্যতে এই ধরনের প্রপার্টি ফেস্ট আয়োজন করা হবে ক্রেতা ও বিনিয়োগকারীদের হালাল ইনকামের জায়গা করে দিতে।

এই প্রপার্টি ইনভেসমেন্ট ফেস্ট ২০২৪ সার্থক ও সফল করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!