চট্টগ্রামের আল-হেকমাহ ইন্টারন্যাশনাল স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

চট্টগ্রামে ক্যামব্রিজ কারিকুলাম ও ইসলামী শিক্ষার সমন্বিত শিক্ষাপ্রতিষ্ঠান ‘আল-হেকমাহ ইন্টারন্যাশনাল স্কুলে’ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।

চট্টগ্রামের আল-হেকমাহ ইন্টারন্যাশনাল স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন 1

শনিবার (৯ ডিসেম্বর) চট্টগ্রাম নগরীর চান্দগাঁওয়ের মৌলভী পুকুর পাড়ে অবস্থিত ‘আল-হেকমাহ ইন্টারন্যাশনাল স্কুলে’ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী আয়োজন অনুষ্ঠিত হয়।

চট্টগ্রামের আল-হেকমাহ ইন্টারন্যাশনাল স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন 1

সকালে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। স্কুলের চেয়ারম্যান আলহাজ্ব আবু বকর বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের ব্যুরো চিফ সালাউদ্দিন মো. রেজা।

অনুষ্ঠানে বিপুলসংখ্যক অভিভাবক ও অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

ছাত্রছাত্রীরা স্পোর্টসের বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন। এছাড়াও পুরুষ ও মহিলা অতিথিগণ তাদের নির্দিষ্ট ইভেন্টে অংশগ্রহণ করেন।

প্রধান অতিথি বলেন, সুস্থ মনোদৈহিক গঠনে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এ স্কুলে লেখাপড়ার পাশাপাশি ছাত্র-ছাত্রীদের নৈতিক শিক্ষা ও দেওয়া হয় জেনে তিনি সন্তোষ প্রকাশ করেন।

স্কুলের অধ্যক্ষ কর্নেল (অব:) মো. কাশেম তার ভাষণে বলেন, শারীরিক সুস্থতা ও দৈহিক গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই। এজন্য স্কুলে নিয়মিতভাবে শরীরচর্চা, খেলাধুলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হবে।

তিনি উপস্থিত সকল অতিথিকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বিজয়ী ছাত্রছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!