চকরিয়ায় প্রথম শ্রেণীর শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

চকরিয়া প্রতিনিধি :
কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীতে বাড়ী থেকে জোরপূর্বক ধরে পার্শ্ববর্তী চিংড়িঘেরে নিয়ে প্রথম শ্রেনীতে পড়ুয়া এক শিশু ছাত্রীকে দুই লম্পট পালাক্রমে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে।

images

 

গত সোমবার উত্তর ফুলছড়ি এলাকায় ধর্ষণের এ ঘটনাটি ঘটার পর মুমুর্ষ অবস্থায় গতকাল মঙ্গলবার বিকালে ধর্ষিতা শিশুকে নিয়ে কক্সবাজার সদর হাসপাতালে ওসিসিতে ভর্তি করে চিকিৎসা করাতে ব্যস্ত রয়েছে অভিভাবকরা। ফলে ঘটনাটি জানাজানি হয়নি ।

 

আজ বুধবার পর্যন্ত চকরিয়া থানা কেউ অভিযোগ করেনি। তবে এ ঘটনায় এলাকাবাসীর মাঝে ক্ষোভের সঞ্চার হয়েছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুর রহমান ঘটনাটি শুনেছেন বলে জানিয়েছেন।
ধর্ষিতার পিতা দিনমজুর (সংগত কারণে নাম-পরিচয় গোপন করা হলো) অভিযোগ করে জানান,  বাড়ীতে কেউ না থাকার সুযোগে হেতালিয়া পাহাড় এলাকার চাঁন মিয়ার ছেলে সরওয়ার ও উত্তর ফুলছড়ি রুইঘোনা এলাকার শাহাব মিয়ার ছেলে ধলা মিয়া তার প্রথম শ্রেণীতে পড়ুয়া শিশু কন্যাকে ধরে পার্শ্ববর্তী চিংড়িঘেরে নিয়ে ধর্ষণ করে।

 

মেয়ের শোরচিৎকার শুনে এলাকাবাসী ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে। এসময় দুই ধর্ষক পালিয়ে যায়।

 
এই বিষয়ে জানতে চাইলে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.কামরুল আজম  জানান, ঘটনাটি এখনো থানায় কেউ অবহিত করেনি। ঘটনার বিষয়ে খোঁজ নেয়া হবে এবং ঘটনা সত্য হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

রিপোর্ট : মুকুল কান্তি দাশ, চকরিয়া প্রতিনিধি :

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!