গাড়ি থেকে ছুঁড়ে ফেলা শিশু চমেকে, পুলিশ রাস্তার ফুটেজ দেখছে (ভিডিওসহ)

চট্টগ্রামের খুলশী থানার পলিটেকনিক্যাল এলাকায় রাস্তায় ছুঁড়ে ফেলে দেওয়া এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। শিশুটি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকদের বরাতে পুলিশ জানায়, সিএনজি অটোরিকশা থেকে সরাসরি ছুঁড়ে ফেলে দেওয়ার কারণে বেশি আঘাত পেয়েছে শিশুটি। তার অবস্থা আশংকাজনক।

সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে নগরীর পলিটেকনিক ইনস্টিটিউট এলাকায় একটি কবরস্থানের কাছ থেকে আনুমানিক ৭ মাস বয়সী ওই মেয়ে শিশুটিকে উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, দুপুরে চট্টগ্রাম মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে এসএসসি পরীক্ষার নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন থানার এএসআই হিরণ মিয়া। হঠাৎ তিনি দেখতে পান দ্রুতগামী একটি সিএনজিচালিত অটোরিকশা থেকে কিছু একটা ছুঁড়ে ফেলে দেওয়া হয়। তিনি দ্রুত গিয়ে দেখেন কন্যা শিশুটিকে। পরে শিশুটিকে উদ্ধার চমেকে নিয়ে আসা হয়।

বিজয় বসাক জানান, শিশুটিকে উদ্ধারের পর দ্রুত চমেক হাসপাতালে নিয়ে যান পুলিশ সদস্যরা। বর্তমানে শিশুটি আইসিউতে চিকিৎসাধীন। অবস্থা আশঙ্কামুক্ত কি না তা এখনো বলা যাচ্ছে না।

গাড়ি থেকে ছুঁড়ে ফেলা শিশু চমেকে, পুলিশ রাস্তার ফুটেজ দেখছে (ভিডিওসহ) 1

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে সিএনজি অটোরিকশাকে শনাক্তের চেষ্টা করছে পুলিশ।

এএ/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!