কোরআন পড়েই নগদ ১৫ লাখ টাকা জেতার সুযোগ, বিজয়ীর বাবা যাবেন হজে

প্রতিযোগিতা শুরু হচ্ছে ১৭ জুলাই

চট্টগ্রামে জলিল-জাহান ফাউন্ডেশনের উদ্যোগে সাতকানিয়া-লোহাগাড়া ও এর আশপাশের অঞ্চলের শিক্ষার্থীদের জন্য শুরু হতে যাচ্ছে ‘হিফযুল কোরআন প্রতিযোগিতা-২০২৩’।

আগামী ১৭ জুলাই থেকে শুরু হয়ে ২০ জুলাই পর্যন্ত চলবে এ প্রতিযোগিতা। দুই ক্যাটাগরিতে এ প্রতিযোগিতায় বিজয়ীদের জন্য থাকছে নগদ ১৫ লাখ টাকা পুরস্কার।

শনিবার (১০ জুন) চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জলিল-জাহান ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ জসিম উদ্দিন চৌধুরী এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে তিনি জানান, সাতকানিয়া উপজেলার কেরানীহাট সী-ওয়ার্ল্ডে দু’টি ক্যাটাগরিতে এ প্রতিযোগিতার আয়োজন হবে। এতে প্রথম ক্যাটাগরিতে (৩০ পারা) ১ম পুরস্কার থাকবে ১ লাখ টাকা, দ্বিতীয় ক্যাটাগরিতে (১৫ পারা) ১ম পুরস্কার থাকবে ৫০ হাজার টাকা, প্রথম ক্যাটাগরিতে ২য় পুরস্কার থাকবে ৫০ হাজার ও দ্বিতীয় ক্যাটাগরিতে ২য় পুরস্কার থাকবে ২৫ হাজার টাকা,প্রথম ক্যাটাগরিতে ৩য় পুরস্কার থাকবে ২৫ হাজার ও দ্বিতীয় ক্যাটাগরিতে ৩য় পুরস্কার থাকবে ১৫ হাজার টাকা, প্রথম ক্যাটাগরিতে ৪র্থ থেকে ১০ম পুরস্কার হিসেবে থাকছে ১০ হাজার টাকা এবং দ্বিতীয় ক্যাটাগরিতে ৪র্থ থেকে ১০ম পুরস্কার হিসেবে থাকছে ৫ হাজার টাকা।

কেরানী হাট সি ওয়ার্ল্ড রিসোর্টে সবশেষ ২৯ জুলাই অনুষ্ঠিত হবে পুরস্কার বিতরণী অনুষ্ঠান। তাছাড়া দুই বিভাগের ১ম, ২য় এবং ৩য় স্থান অধিকারী মোট ৬ বিজয়ীর বাবার জন্য থাকছে পবিত্র হজ (ওমরাহ) পালনের আয়োজনসহ আকর্ষণীয় নানা পুরস্কার।

তিনি জানান, প্রাথমিক পর্যায়ের দুই বিভাগের প্রতিযোগীদের মধ্য থেকে ৩২ জন ও তাদের মা- বাবাসহ ৯৬ জন ঢাকায় যাবেন চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নিতে। এদের যাবতীয় খরচ ও প্রয়োজনীয় পোশাক দিবে ফাউন্ডেশন।

এছাড়া ২০১২ সাল থেকে জলিল-নাহার ফাউন্ডেশনের পক্ষ থেকে নেওয়া বিভিন্ন উদ্যোগের কথা তুলে ধরেন চেয়ারম্যান মোহাম্মদ জসিম উদ্দিন চৌধুরী।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!