কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল সওজ কর্মচারীর

চট্টগ্রামের মিরসরাইয়ে কাভার্ড ভ্যানের ধাক্কায় আলমগীর হোসেন নামের ৭০ বছর বয়সী সড়ক ও জনপদ বিভাগের (সওজ) এক কর্মচারী নিহত হয়েছেন।

বুধবার (৭ অক্টোবর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলা প্রাণীসম্পদ কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যানটি জব্দ করেছে হাইওয়ে পুলিশ।

নিহত আলমগীর ১৪ নম্বর হাইতকান্দি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আবদুল্লাহ কেরানী বাড়ির মুজিবুর রহমানের ছেলে।

জানা গেছে, মিরসরাই প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদের সদস্য ও দৈনিক ভোরের দর্পন পত্রিকার মিরসরাই প্রতিনিধি মো. আশরাফ উদ্দিনের পিতা আলমগীর হোসেন সড়ক ও জনপদ বিভাগে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। বুধবার দুপুরে সওজের ডাক বাংলোতে যাওয়ার জন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী অংশ পার হওয়ার সময় বেপরোয়া গতির একটি কার্ভাডভ্যান তাকে পেছন থেকে ধাক্কা দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে মাতৃকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জোরারগঞ্জ চৌধুরীহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. ইসহাক মিয়া বলেন, নিহত আলমগীর হোসেনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক কাভার্ড ভ্যানটিকে কুমিরা হাইওয়ে পুলিশ আটক করেছে।

এদিকে আলমগীর হোসেনের মৃত্যুতে মিরসরাই প্রেস ক্লাবের সভাপতি নুৱুল আলম, সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠুসহ সকল নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!