উৎসের উদ্যোগে আন্তঃস্কুল চিত্রাংকন প্রতিযোগিতা

স্বেচ্ছাসেবী উন্নয়ন সংগঠন ইউনাইট্ থিয়েটার ফর সোশাল অ্যাকসনের (উৎস) উদ্যোগে দাতা সংস্থা ডিয়াকোনিয়া বাংলাদেশের সহযোগিতায় ও হার্ট প্রকল্পের আওতায় নগরীর ৮টি স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে আন্তঃস্কুল প্রতিযোগিতা ২০১৯।

সিটি কর্পোরেশনের ৯, ১০ ও ১৩ নম্বর ওয়ার্ডের হাজী আব্দুল আলী সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়, ফিরোজ শাহ সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়, কাট্টলি সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, নতুন মনসুরাবাদ মোস্তফা হাকিম উচ্চ বিদ্যালয়, ওয়ার্লেস ঝাউতলা কলোনী উচ্চ বিদ্যালয়, টিকেট প্রিন্টিং প্রেস কলোনী উচ্চ বিদ্যালয়, ইস্পাহানি আদর্শ উচ্চ বিদ্যালয় ও একাডেমি ল্যাবরেটরি উচ্চ বিদ্যালয়ের দেড় শতাধিক শিক্ষার্থী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

প্রতিযোগিতা শেষে বিজয়ী ৮টি বিদ্যালয়ের ৮ শিক্ষার্থীকে পুরস্কার তুলে দেন উৎস কর্মকর্তা মুহাম্মদ শাহ্ আলম, রীপা পালিত, মোহিনী সংগীতা সিনহা, সুমন সরকার, তাসলিমা আকতার, ইউশরা খান চমক, রেশমা সুলতানা ও সুলতানসহ ব্যক্তিগর্গ।

প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন চারুশিল্পী ফজলে আহমদ রাব্বী ও সুমন আমিন।

পুরস্কার হিসেবে বিজয়ীদের হাতে মুক্তিযুদ্ধের গল্প, সাইন্স ফিকশন ও কিশোর উপন্যাস তুলে দেয়া হয়। এছাড়াও অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীকে মুক্তিযুদ্ধের ইতিহাস ও শিশুবিষয়ক ম্যাগাজিন প্রদান করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!