আনোয়ারায় কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় আরেক অভিযুক্ত গ্রেপ্তার

চট্টগ্রামের আনোয়ারায় কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি শহিদুলকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ। মইজ্জ্যারটেক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া শহিদ বাঁশখালী উপজেলার ইছাকের পুত্র।

রোববার (৭ জুলাই) রাতে কর্ণফুলী উপজেলার মইজ্জ্যেরটেক এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে আনোয়ারা থানা পুলিশ।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, কর্ণফুলী উপজেলার মইজ্জ্যারটেক এলাকায় গোপন সংবাদে ভিত্তিতে অভিযান চালিয়ে সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি শহিদুলকে গ্রেপ্তার করা হয়। সে দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবার (৪ জুলাই) রাতে থানায় অজ্ঞাতনামা চার জনকে আসামি করে মামলা করেন কিশোরী ভাই। মামলার দুই আসামি কিশোরীকে বহনকারী সিএনজিচালিত অটোরিকশার চালক মামুন (১৮) যাত্রী হেলাল উদ্দিনকে (২৮) কে শুক্রবার রাতে গ্রেপ্তার করা হয়। তারা আদালতে দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

গণধর্ষণের প্রধান আসামি আবদুর নুর (২৮) রোববার রাতে ‘দুই গ্রুপের বন্দুকযুদ্ধে’ নিহত হন। উপজেলার হাজীগাঁও চায়না ইকোনমিক জোনের দেয়াং পাহাড় এলাকা থেকে তার গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

উল্লেখ্য, গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে কোরিয়ান কেইপিজেডের জুতা কারখানা থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয় কিশোরী। কিশোরীটি উপজেলার চাতরী চৌমুহনী চায়না ইকোনমিক জোন সড়ক এলাকায় অন্ধকারের মধ্যে রাস্তার ওপর মুমূর্ষু অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা। তার কাছ থেকে মোবাইল নম্বর নিয়ে পরিবারের সদস্যদের জানানো হয়। ভাইসহ পরিবারের কয়েকজন সদস্য ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) নিয়ে যান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!