আনোয়ারায় বাড়ি ফেরার পথে গণধর্ষণের শিকার গার্মেন্টসকর্মী

চট্টগ্রামের আনোয়ারায় এক গার্মেন্টসকর্মী (১৯) গণধর্ষণের শিকার হয়েছেন। গুরুতর অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়েছে। বুধবার (৩ জুলাই) রাত আটটায় চাতরী চৌমুহনী এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, গণধর্ষণের শিকার মেয়েটি পাঁচমাস ধরে একটি জুতার ফ্যাক্টরিতে শ্রমিক হিসেবে কাজ করতো।

ধর্ষিতার বোনের স্বামী বলেন, আমার শালী ফ্যাক্টরি কাজ শেষে বাড়ি ফেরার জন্য সিএনজিচালিত অটোরিক্সায় উঠে। অটোরিক্সায় তখন চালকসহ দুইজন ছিলো। আমার শালী উঠার পর ওই অটোরিক্সায় আরও দুইজন উঠে। এরপর তার মুখ চেপে হাত-পা বেঁধে ফেলে। পরে একটি জঙ্গলে তাকে নিয়ে ওই চার পাষণ্ড পালাক্রমে তাকে ধর্ষণ করে। সে অজ্ঞান হয়ে গেলে মৃত ভেবে ধর্ষকরা পালিয়ে যায়।

তিনি আরও বলেন, পরে ধর্ষণকারীদের একজন আমার শালীর মোবাইল থেকে শ্বশুরকে ফোন করে ওই স্থানে নিয়ে যায়। তারপর সেখান থেকে তাকে উদ্ধার করে আনোয়ারা হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা অশংকাজনক হওয়ায় চিকিৎসক তাকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। রাতে তাকে চমেক হাসপাতালে নিয়ে আসি।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, বুধবার রাতে ভিকটিমকে চার পাষণ্ড পালাক্রমে ধর্ষণ করেছে বলে খবর পেয়েছি। ভিকটিমের পরিবারের কেউ এখনো মামলা করেনি। যদি করে তাহলে আমরা তদন্ত করে আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করবো।

চমেক হাসপাতালের সহকারী উপ-পুলিশ পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, ধর্ষিতা বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পূর্বের চেয়ে শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে।

নুসরাত/এমএএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!