আক্রান্ত
১৫৫৫৭
সুস্থ
৩৩৮১
মৃত্যু
২৪৭

শিক্ষার্থীকে ফের যৌন হয়রানি, মাদ্রাসা শিক্ষকের জেল

0

হাটহাজারী থেকে শহরগামী একটি বাসে যাত্রীর হাতে ফের যৌন হয়রানির শিকার হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থী। এ ঘটনায় অভিযুক্ত যাত্রীকে ১ মাসের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১৪ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪ টার দিকে বিশ্ববিদ্যালয়ের ১নম্বর গেইট এলাকায় ৩নম্বর বাসে এই ঘটনা ঘটে। পরে বাসের যাত্রীরা তাকে ধরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির নিকট হস্তান্তর করে।

অভিযুক্ত যাত্রীর নাম মো. জামাল উদ্দীন (৩৫)। তিনি নগরের অক্সিজেনের একটি মাদ্রাসার শিক্ষক। তিনি সুনামগঞ্জের ছাতক এলাকার আব্দুল বারী ওয়াদুদের ছেলে।

ভুক্তভোগী শিক্ষার্থীর সহপাঠী চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, মার্কেটিং বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ওই শিক্ষার্থী কয়েকজন বান্ধবীসহ শহরে যাওয়ার জন্য বিশ্ববিদ্যালয়ের ১নম্বর গেইট থেকে তরী বাসে উঠে। তখন বাসে জামাল উদ্দীন ছাড়া আর কেউ ছিল না। জামাল উদ্দিন তার পেছনেই বসা ছিলেন। একপর্যায়ে জামাল বেশ কয়েকবার তার গায়ে স্পর্শ করেন। এসময় প্রতিবাদ করলে উল্টাপাল্টা কথা বলেন জামাল। এরপর শিক্ষার্থীরা জামাল উদ্দিনকে গাড়ি থেকে নামিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন।

হাটহাজারীর সহকারী কমিশনার (ভূমি) সম্রাট খীসা বলেন, অভিযোগ প্রমাণিত হওয়ায় জামালকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এস এম মনিরুল হাসান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, জামাল উদ্দীন নামের এক যাত্রী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানি করে। আমরা তাকে ভ্রাম্যমাণ আদালতে পাঠিয়ে দিয়েছি। পরবর্তীতে তাকে ১ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm