ফটিকছড়ির ৩ যাত্রীর কাছে ৯০৬ কার্টন বিদেশি সিগারেট

শাহ আমানতে জব্দ

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ৯০৬ কার্টন বিদেশি সিগারেট উদ্ধার হলো ফটিকছড়ির ৩ যাত্রীর কাছ থেকে। এরমধ্যে এয়ার এরাবিয়ার ফ্লাইটে সারজাহ থেকে আসেন একজন এবং ফ্লাই দুবাইয়ের ফ্লাইটে আসেন দুইজন। তবে তাদের গ্রামের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায়।

শনিবার (১৪ ডিসেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সহযোহিতায় জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই এসব চালান জব্দ করে।

বিমানবন্দর সূত্র জানায়, ফটিকছড়ির মোহাম্মদ আফছারুল ইসলাম সারজাহ থেকে এয়ার এরাবিয়ার জি৯-৫২৪ ফ্লাইটে চট্টগ্রাম আসেন। তার ব্যাগেজ থেকে ২৮২ কার্টন ইজি লাইট ব্রান্ডের সিগারেট উদ্ধার করা হয়।

সকাল সাড়ে ১১টায় দুবাই থেকে ফ্লাই দুবাইয়ের এফজেড -৫৮৯ ফ্লাইটে ফটিকছড়ির মোহাম্মদ জনি চট্টগ্রাম আসেন। তার ব্যাগেজ তল্লাশি করে ৩০৮ কার্টন ইজি লাইট সিগারেট উদ্ধার করা হয়। একই ফ্লাইটে আসা ফটিকছড়ির নুরুল আবছারের ব্যাগেজ থেকে উদ্ধার করা হয় ৩১৬ কার্টন ইজি লাইট ব্রান্ডের সিগারেট।

জব্দ করা সিগারেট বিমানবন্দর কাস্টমসকে হস্তান্তর করা হয়েছে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য। বহনকারী যাত্রীদের বিরুদ্ধে কাস্টমস আইনে ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানানো হয়েছে।

এএস/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!