আদর ভাসছিল রাইখ্যাং নদীতে

0

রাঙামাটির বিলাইছড়িতে নদী থেকে আদর সেন চাকমা (চিত্ত) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৪ অক্টোবর) রাইখ্যাং নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আদর সেন বিলাইছড়ি ইউপির ধুপ্যাচর গ্রামের গাবী চাকমার ছেলে।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পারভেজ আলী।

ঘটনাস্থলে থাকা বিলাইছড়ি থানার এসআই মাহবুব জানান, পানিতে একটি মৃতদেহ ভাসার পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। এসে মৃতদেহটি উদ্ধার করি। প্রাথমিক অবস্থায় শরীরে বাহ্যিক কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি।

নিহতের ছোট ভাই নিত্য রঞ্জন চাকমা জানান, গ্রামের কয়েকজন লোক আমার ভাইয়ের নৌকাটা ভাসতে দেখে আমাকে খবর দেয়। পরে আমি স্থানীয় কার্বারি জগৎ জ্যোতি চাকমাকে জানালে সে খুঁজে দেখার জন্য বলে। আমি নৌকা নিয়ে বিলের মাঝখানে গিয়ে ভাসমান অবস্থায় ভাইয়ের লাশ দেখতে পাই। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লোকজনের সহযোগিতায় লাশ উদ্ধার করে। তবে আমার ভাইয়ের মৃগী রোগ ছিল।

বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ আলী বলেন, ‘নিহত ব্যক্তির পরিবারের দেওয়া তথ্য মতে আনুমানিক সকাল ৮টা ৩০ মিনিটে সে মাছ ধরার জন্য নদীতে যায়। আনুমানিক সকাল ১১ টা ৩০মিনিটের দিকে তারা দেখতে পান নৌকাটি আছে কিন্তু আদর সেন চাকমা নেই। পরে খোঁজাখুঁজি করে আনুমানিক ১২টায় লাশটি ভাসতে দেখে ধুপ্যাচর গ্রামের মুরুব্বি সাথোয়াই মার্মা আমাকে ফোন করে বিষয়টি জানায়। আমি সঙ্গে সঙ্গে পুলিশ পাঠিয়ে মৃতদেহটি উদ্ধার করি।
এ বিষয়ে বিলাইছড়ি থানায় একটি অপমৃত্য মামলা করা হয়েছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন