মেয়র-চট্টগ্রাম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে আনসার ভিডিপি চ্যাম্পিয়ন

বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের তত্ত্বাবধানে, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আর্থিক পৃষ্ঠপোষকতায় মেয়র-চট্টগ্রাম ৩৬তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে দলগত চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ভিডিপি ও দলগত রানার আপ বাংলাদেশ সেনাবাহিনী।

পুরুষ এককে চ্যাম্পিয়ন সিলেট জেলার সালমান এবং রানার্স আপ একই জেলার গৌরব সিং। পুরুষ দ্বৈতে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার ভিডিপির জামিল আহমেদ দুলাল ও রাহাদ কবির খালেদ জুটি এবং রানার্স আপ বাংলাদেশ রেলওয়ের আল আমিন জুমার ও মোস্তাফিজুর রহমান লিপ্টন জুটি।

মহিলা এককে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার ভিডিপির শাপলা আক্তার এবং রানার্স আপ বাংলাদেশ সেনাবাহিনীর এলিনা সুলতানা। মহিলা দ্বৈতে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার ভিডিপির শাপলা আক্তার ও দুলালি ইসলাম জুটি এবং রানার্স আপ বাংলাদেশ সেনাবাহিনীর এলিনা সুলতানা ও নাবিলা জামান জুটি।

মিশ্র দ্বৈতে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার ভিডিপির শাপলা আক্তার ও রাহাত কবির খালেদ জুটি এবং রানার্স আপ পাবনা জেলার লাল চাঁদ ও উর্মি আক্তার জুটি। উল্লেখ্য, বাংলাদেশ আনসার ভিডিপির শাপলা আক্তার ত্রিপল ক্রাউন অর্জন করেন।

খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান শুক্রবার (১৯ জুলাই) বিকাল ৫ টায় সিজেকেএস জিমন্যাশিয়ামে অনুষ্ঠিত হয় । এতে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন তথ্য মন্ত্রণালয়ের সচিব ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি আবদুল মালেক।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের সভাপতিত্বে প্রতিযোগিতার পরিচালনা কমিটির সদস্য সচিব দিদারুল আলমের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন আয়োজত কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিজেকেএস যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শামসুদ্দোহা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ কামাল উদ্দীন, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

এতে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সহ-সভাপতি আলমগীর হোসেন, যুগ্ম সম্পাদক কবির সিকদার, কোষাধ্যক্ষ নূর মোহাম্মদ, নির্বাহী সদস্য শাহজালাল মুকুল, তারিক মাহমুদ, জাহিদুল হক কচি, মনির হোসেন, সিজেকেএস কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মোহাম্মদ জাহাঙ্গীর, নির্বাহী সদস্য দিদারুল আলম চৌধুরী, জহির আহমদ চৌধুরী, এ কে এম এহসানুল হায়দার চৌধুরী (বাবুল), আ ন ম ওয়াহিদ দুলাল, মোহাম্মদ ইউসুফ, আছলাম মোরশেদ, ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন, রেখা আলম চৌধুরী, মনোরঞ্জন দে, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের কর্মকর্তাবৃন্দ।

এছাড়া, সিজেকেএস কাউন্সিলর এইচ এম সোহেল, প্রবীণ কুমার ঘোষ, তিমির বরণ চৌধুরী, নাসির মিঞা, সিজেকেএস ব্যাডমিন্টন কমিটির ভাইস চেয়ারম্যান ডেরিক র‌্যান্ডলফ, মাহমুদুর রহমান মাহবুব, যুগ্ম সম্পাদক নিখিল চন্দ্র ধর, মোরশেদ খান, সদস্য এনামুল হক এনাম, আখতারুজ্জামান, নিমশান জাহাঙ্গীর, মাইনুল ইসলাম আজাদ, এনামুল হক, জসিম উদ্দিন, কাশেম বিন বাদল, তৌহিদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!