টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই সহোদর নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে `বন্দুকযুদ্ধে’ আব্দুর রহমান (২৮) ও আব্দুস সালাম (২৬) নামের দুই সহোদর নিহত হয়েছে। নিহতরা হলেন হ্নীলার পশ্চিম সিকদার পাড়ার মৃত মাহমুদুর রহমানের পুত্র। বৃহস্পতিবার (২৭ জুন) রাত একটার দিকে হ্নীলা ইউনিয়নের পশ্চিম সিকদার পাড়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে আহত হয়েছে আরও তিন পুলিশ সদস্য। তারা হলেন, এসআই কামরুজ্জামান, কনস্টেবল হেলাল ও মোহাম্মদ রাসেল।

এ সময় ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি এলজি, তাজা কার্তুজ, খালি খোসা, কিরিচ উদ্ধার করে পুলিশ।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ বলেন, বৃহস্পতিবার রাত একটার দিকে পুলিশ হত্যা মামলার আসামি ও মাদক কারবারি আব্দুর রহমান ও আব্দুস সালামকে গ্রেপ্তার করতে হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের পেছনে অভিযানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরে হামলাকারীরা পাহাড়ের দিকে পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থলে আব্দুর রহমান ও আব্দুস সালামকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পায়। পরে তাদের টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে দুই সহোদরের মৃত্যু হয়। তাদের মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত স্বাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

ওসি আরও বলেন, ঘটনায় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে দুইটি দেশীয় তৈরি এলজি, সাত রাউন্ড তাজা কার্তুজ, ১২ রাউন্ড খালি খোসা, দুইটি কিরিচ উদ্ধার করা হয়।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!