টেকনাফ পৌরসভাকে উন্নয়নে কর্মশালা

টেকনাফ পৌরসভাকে উন্নয়নে কর্মশালা 1গিয়াস উদ্দিন ভুলু,টেকনাফ : সীমান্ত উপজেলা পর্যটন নগরী খ্যাত টেকনাফ পৌর শহরকে বিভিন্ন প্রকার উন্নয়নের রুপরেখায় তৈরী করে আধুনিক পর্যটন বান্ধব পৌরসভা তৈরী করার লক্ষ্যে এক উন্নয়ন মুলক কর্মশালা অনুষ্টিত হয়েছে।

৩০ অক্টোবর সোমবার সকাল ৯টা থেকে সারাদিন ব্যাপি টেকনাফ পৌরসভার উদ্যোগে উপজেলা হলরুমে ওয়াল্ড ব্যাংক (সিআইপি) আয়োজিত আগামী দিনের আধুনিক পর্যটন নগরী টেকনাফ পৌরসভার বিভিন্ন সমস্যার উন্নয়ন নিয়ে উক্ত কর্মশালা অনুষ্টিত হয়।

সভায় সভাপতিত্ব করেন, টেকনাফ পৌরসভার মেয়র হাজ্বী মোঃ ইসলাম। পৌর শহরের এই উন্নয়ন মুলক সভাটি পরিচালনা করেন, পৌরসভার উচ্চমান সহকারী কর্মকর্তা মোর্শেদুল ইসলাম, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,বিএমডিএফ এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হাসিনুর রহমান,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার জাহেদ হোসেন ছিদ্দিক,(সি,এম,সিউ) এর এলজিডি সদর দপ্তরের উপ-পরিচালক ওয়ালিদ মাহামুদ, (আর,এম,সিউ)-এলজিডি চট্রগ্রাম এর উপ-পরিচালক আবু তালেব চৌধুরী,পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলম বাহাদুরসহ টেকনাফ পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে আগত সকল কাউন্সিলার ও মহিলা কাউন্সিলারবৃন্দ, স্থানীয় রাজনৈতিক ব্যাক্তিবর্গ,ঠিকাদার ও সংবাদ কর্মিগন।।

প্রধান অতিথির তার বক্তব্যে বলেন,টেকনাফ পৌরসভাকে একটি আধুনিক পর্যটন নগরী পৌরসভা হিসাবে গড়ে তোলার জন্য আপনাদের সহযোগীতা একান্ত প্রয়োজন। বিএমডিএফ এর অর্থায়নে উন্নয়ন মুলক প্রকল্প গুলো বাস্তবায়ন করতে আপনাদের মতামত গ্রহন করা হবে।তাই আজকের এই কর্মশালাটি অত্যান্ত গুরুত্বপুর্ন বলে মনে করি।।
অবশেষে উপস্থিত সবার মতামত গ্রহন করতে ১০জন করে ৪টি গ্রুপ তৈরী করা হয়,
এরপর এই চার গ্রুপের সদস্যরা টেকনাফ পৌরসভার বিভিন্ন সমস্যার চিত্র তুলে ধরেন।
এবং পর্যটন নগরী এই পৌরসভার বড় বড় সমস্যা গুলো সমাধান করে একটি আধুনিক পর্যটন শহর উপহার দেওয়ার দাবী জানান,

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!