৯ম ওয়েজবোর্ড না হলে কঠোর আন্দোলন

৯ম ওয়েজবোর্ড না হলে কঠোর আন্দোলন 1প্রতিদিন রিপোর্ট : অবিলম্বে ৯ম ওয়েজবোর্ড রোয়েদাদ ঘোষণা না হলে কঠোর আন্দোলনের ঘোষণা দিয়েছেন চট্টগ্রামের সাংবাদিক নেতারা।
সোমবার (১৩ মার্চ) সকালে চট্টগ্রাম প্রেসক্লাব চত্ত্বরে অনুষ্ঠিত সমাবেশে এ ঘোষণা দেন তারা।

সাংবাদিকদের নবম ওয়েজবোর্ড ঘোষণা ও সাগর-রুনিসহ সকল সাংবাদিক হত্যার বিচারের দাবিতে বিএফইজে ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) এ সমাবেশের আয়োজন করে।

সিইউজে সভাপতি রিয়াজ হায়দার চৌধুরীর সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক স্বরূপ ভট্টাচার্যের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন বিএফইউজের সহ-সভাপতি শহীদ উল আলম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সিনিয়র সহসভাপতি রতন কান্তি দেবাশীষ, যুগ্ম সম্পাদক স্বরূপ ভট্টাচার্য, সাংগঠনিক সম্পাদক সবুর শুভ, সিইউজে পূর্বকোণ ইউনিটের প্রধান মিহরাজ রায়হান, সিইউজে সদস্য জালাল উদ্দিন চৌধুরী, বিশু রায় চৌধুরী, শামসুল ইসলাম বাবু, মহরম হোসাইন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, যেখানে রাষ্টপতি ও প্রধানমন্ত্রী ৯ম ওয়েজবোর্ড গঠনের ব্যাপারে নৈতিক সমর্থন দেওয়ার পরও নবম ওয়েজবোর্ড ঘোষণায় অহেতুক কালক্ষেপণ সাংবাদিকদের জন্য অপমানজনক। অবিলম্বে সাংবাদিকদের জন্য ৯ম ওয়েজবোর্ড রোয়েদাদ গঠন করা না হলে দেশের সাংবাদিক সমাজ আন্দেলনে নামবে।

সমাবেশে উপস্থিত ছিলেন সিইউজের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, সাবেক যুগ্ম সম্পাদক ম. শামসুল ইসলাম, সিইউজে কর্ণফুলী ইউনিটের প্রধান মোহাম্মদ আলী পাশা চট্টগ্রাম প্রেসক্লাবের অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, সিইউজে সদস্য অনিন্দ্য টিটো, পুরবী দাশ, বিশ^জিত পাল, রেজা মুজাম্মেল, জোবায়ের জুয়েল প্রমূখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!