স্কুল ছাত্রীকে উত্যক্ত, ছাত্রলীগ নেতার ঠাঁই কারাগারে

কক্সবাজারের চকরিয়ায় স্কুল ছাত্রীকে উত্যক্তের দায়ে পৌর ছাত্রলীগ নেতা সাজ্জাদ মোস্তফা তারেককে (২৫) এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৭ এপ্রিল) চকরিয়া সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর হোসেন এ সাজা দেন।

এরআগে সোমবার (২৬ এপ্রিল) রাতে অভিযোগের ভিত্তিতে থানা সেন্টার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তারেক চকরিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড বাটাখালী এলাকার মৃত নুরুল আবছার মুন্সির ছেলে। সে চকরিয়া পৌরসভা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

ছাত্রীর মামা দিদারুল ইসলাম টিটু জানান, অভিযুক্ত তারেক দীর্ঘদিন ধরে তার ভাগনীকে আসা-যাওয়ার পথে গতিরোধ করে উত্যক্ত করে আসছেন। তারা পারিবারিকভাবে কয়েকবার তাকে বারণ করলেও সে নিয়মিত উত্যক্ত করে আসছিল।

গত ২৫ এপ্রিল ভুক্তভোগী স্কুল ছাত্রীর মা বাদি হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি অভিযোগ করেন। অভিযোগটি থানা পুলিশকে তদন্তভার দেওয়া হলে ঘটনার সত্যতা পান তদন্তকারী কর্মকর্তা। পরে তাকে আটক করা হয়। আটকের পর ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাকে এক মাসের কারাদণ্ড দেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, এক ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে ওই ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালত তাকে এক মাসের কারাদণ্ডাদেশ দেন। এরপর তাকে মঙ্গলবার সন্ধ্যায় কক্সবাজার জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!