সেনাসদস্যসহ চারজনকে গুলি, সাতকানিয়ায় এলজি-কার্তুজসহ গ্রেপ্তার আসামি

চট্টগ্রামের সাতকানিয়ায় সেনা সদস্যসহ চার ব্যক্তিকে গুলির ঘটনায় একটি দেশীয় তৈরি এলজি ও দুই রাউন্ড কার্তুজসহ জাহেদুল আলম নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৮ মার্চ) ভোরে কক্সবাজারের উখিয়ার পালংখালী এলাকা হতে জাহেদুল ইসলামকে (২৭) গ্রেপ্তার করে পুলিশ। এরপর তার তথ্যের ভিত্তিতে সাতকানিয়া থানার ১৪ নম্বর পুরানগড় ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের উত্তর পুরানগড় পাঁচঘইরগ্গা পাড়ার একটি গোসলখানা থেকে অস্ত্র ও কার্তুজ উদ্ধার করা হয়।

জানা গেছে, গত ৪ মার্চ সাতকানিয়ার পুরানগড় ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড উত্তর পুরানগড় পাঁচঘইরগ্গা পাড়া এলাকায় স্বেচ্ছাশ্রমে সড়ক মেরামত করার সময় একই গ্রামের বাসিন্দা জাহেদুল আলমের গুলিতে সেনা সদস্যসহ চার ব্যক্তি গুলিবিদ্ধ হন।

ওই ঘটনায় জাহেদুল আলমকে আসামি করে সাতকানিয়া থানার মামলা দায়ের করা হয়। ওই মামলায় বুধবার ভোরে কক্সবাজারের উখিয়ার পালংখালী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর তাকে নিয়ে অভিযানে সাতকানিয়ার উত্তর পুরানগড় পাঁচঘইরগ্গা পাড়ার একটি গোসলখানা থেকে একটি দেশীয় অস্ত্র (এলজি) এবং দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াসির আরাফাত অস্ত্র ও কার্তুজ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ওই ঘটনায় থানায় অস্ত্র মামলা হয়েছে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!