সানি হত্যা মামলায় অভিযুক্ত সৌরভের রিমান্ড মঞ্জুর

চট্টগ্রাম নগরীর এমইএস কলেজের সামনের সড়কে ছুরিকাঘাতে নিহত স্কুলছাত্র জাকির হোসেন সানিকে খুনের ঘটনায় গ্রেপ্তার এক অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রাম মহানগর হাকিম শফি উদ্দিন শুনানি শেষে এই আদেশ দেন। রিমান্ডে নেওয়া অভিযুক্তের নাম সৌরভ ঘোষ। পুলিশ জানিয়েছে অভিযুক্ত সৌরভ থানায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছিলো।

চট্টগ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন আহমেদ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘স্কুলছাত্র হত্যা মামলায় গ্রেপ্তার ৩ অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করতে খুলশী থানা পুলিশ সাত দিনের রিমান্ড আবেদন করে। শুনানি শেষে আদালত অভিযুক্ত সৌরভের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। বাকি দুই অভিযুক্তকে তাদের আইনজীবী শিশু দাবি করায় আদালতে শুনানি হয়নি। আদালত তাদের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে শুনানির জন্য পাঠিয়েছেন।’

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব কুমার চৌধুরী বলেন, ‘সানি খুনের মামলায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এরমধ্যে একজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। হত্যাকাণ্ডের কারণ ও কারা অংশ নিয়েছেন, সেটি জানতে রিমান্ডের আবেদন করা হয়েছে।’

উল্লেখ্য, ২৬ আগস্ট দুপুরে খুলশী থানার ওমরগণি এমইএস কলেজ গেটের উল্টো দিকে স্কুলছাত্র জাকিরকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরায় দেখা যায়, সাদা শার্ট পরা স্কুল-কলেজ পড়ুয়া কিছু ছেলে ধাওয়া করে খুন করে জাকিরকে। নিহত জাকির পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) চট্টগ্রাম অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার মো. কুতুব উদ্দিনের শ্যালক। সে ঈদুল আজহার আগে ঢাকা থেকে খুলশীতে বোনের বাড়িতে বেড়াতে এসেছিল। এ ঘটনায় জাকিরের বড় বোন মাহফুজা আক্তার বাদি হয়ে সাতজনের নাম উল্লেখ করে খুলশী থানায় মামলা করেন। এ ছাড়া অজ্ঞাতপরিচয় আরও ১০-১২ জনকে আসামি করা হয়। এ মামলায় চার অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

এইচটি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!