রানীর সঙ্গে মাশরাফিসহ দশ অধিনায়কের সাক্ষাৎ

বিশ্বকাপ শুরুর আগেরদিন ব্রিটেনের রানী এলিজাবেথের সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাসহ আসরে অংশ নিতে যাওয়া ১০ অধিনায়ক। বুধবার সবাই রানীর প্রাসাদে দাওয়াত পেয়েছিলেন।

বাকিংহাম প্যালেসে রানীর সঙ্গে সাক্ষাৎ শেষে লন্ডন মলে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন বাংলাদেশ অধিনায়কসহ সবাই। সাধারণত কোনো ক্রীড়াযজ্ঞের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয় স্টেডিয়াম বা স্টেডিয়াম চত্বরে। কিন্তু আইসিসি এবারের বিশ্বকাপে একটা বিকল্প আয়োজন করেছে। লন্ডনের মল চত্বরে হয় সেই অনুষ্ঠান।
রানীর সঙ্গে মাশরাফিসহ দশ অধিনায়কের সাক্ষাৎ 1
কার্ডিফ হোটেল থেকে বাংলাদেশ দল লন্ডনের উদ্দেশে ব্রিটিশ সময় সকাল ১১টায় রওয়ানা হয়। লন্ডনে আইসিসির নির্ধারিত হোটেলে চেকইন করার পর মাশরাফী বাকিংহাম প্যালেসে রানী এলিজাবেথের সঙ্গে সাক্ষাৎ করেন দুপুর তিনটায়। একঘণ্টার সেই সাক্ষাৎ শেষে সেখান থেকেই বাংলাদেশ অধিনায়ক লন্ডন মল চত্ত্বরে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন। লন্ডন সময় বিকেল চারটায় এই অনুষ্ঠান শুরু হয়। দেড়ঘণ্টাব্যাপী উদ্বোধনী অনুষ্ঠান চলে।

সবপর্ব শেষ। বিশ্বকাপের প্রথম ম্যাচ মাঠে গড়াচ্ছে বৃহস্পতিবার। ওভালে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে লড়বে স্বাগতিক ইংল্যান্ড ও সাউথ আফ্রিকা। ম্যাচ শুরু বাংলাদেশ সময় বিকাল ৩.৩০ মিনিটে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!