বহদ্দারহাট আরাকান সড়ক ব্যবসায়ী সমিতির ইফতার ও দোয়া মাহফিল

চট্টগ্রামের বহদ্দারহাটের একটি রেস্টুরেন্টে বহদ্দারহাট আরাকান সড়ক ব্যবসায়ী সমিতির আহ্বায়ক কমিটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল বুধবার (২৯ মে) অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যবসায়ী সমিতির প্রধান উপদেষ্টা, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী।

ব্যবসায়ী সমিতির আহ্বায়ক আবু বক্কর চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য গিয়াস উদ্দিন তালুকদারের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন মহল্লা ফেডারেশনের সদস্য শওকত আবরার রাশেদ।

আরও বক্তব্য রাখেন বহদ্দারহাট আরাকান সড়ক ব্যবসায়ী সমিতির যুগ্ম আহ্বায়ক আলমগীর, সদস্য সচিব শাখাওয়াত হোসেন লিটন, সিনিয়র সদস্য এডভোকেট মেজবাহ উদ্দিন দোয়েল, আবু নাসের, বেলাল উদ্দিন।

এতে উপস্থিত ছিলেন মোস্তফা কামাল, ইয়াছির আরাফাত, মোহাম্মদ দেলোয়ার, মোহাম্মদ শামসুল আলম, মোহাম্মদ আনিস, মোহাম্মদ বেলাল, মনছুর-উল-হাসান জিয়া ও মোহাম্মদ আলমগীরসহ ব্যবসায়ী সমিতির সদস্যবৃন্দ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, গত কয়েক বছর ধরে বহদ্দারহাট এলাকায় উন্নয়নের নামে রাস্তা খোঁড়াখুঁড়ির ফলে একরকম ব্যবসা বন্ধ হয়ে যাওয়ার উপক্রম হয়েছে। আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে ব্যবসায়ীরা। অনেকে ব্যবসার বিনিয়োগ করা পুঁজি নিঃস্ব হয়েছে। এর উপর দিতে হয়েছে সরকারকে ট্যাক্স ও ভ্যাট। এই ব্যবসায়ীদের পুনর্বাসনের সময় এসেছে। তিনি বহদ্দারহাট হইতে কালুরঘাট পর্যন্ত সড়কের উন্নয়ন ও সংস্কারের জন্য সিডিএ, চট্টগ্রাম সিটি কর্পোরেশন, ওয়াসা বরাবর স্মারকলিপি প্রদানের মাধ্যমে দ্রুত উক্ত সড়কের উন্নয়ন করার আশ্বাস ব্যক্ত করেছেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!