রাঙামাটিতে আন্তঃ ইউনিয়ন ফুটবলে সাপছড়ির শুভসূচনা

স্থবির ক্রীড়াঙ্গনে প্রাণ ফেরাতে রাঙামাটিতে শুরু হয়েছে সদর উপজেলা আন্তঃ ইউনিয়ন অনূর্ধ্ব-১৬ ফুটবল টুর্নামেন্ট। বুধবার (২৮ আগস্ট) রাঙামাটি মারী স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে বয়সভিত্তিক এ টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ।

উপজেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনা ও রাঙামাটি সদর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে টুর্নামেন্টে সদর উপজেলার ৬টি ইউনিয়ন অংশ নিচ্ছে। উদ্বোধনী খেলায় জীবন চাকমার একমাত্র গোলে সাপছড়ি ইউনিয়ন ১-০ গোলে বালুখালী ইউনিয়নকে পরাজিত করে শুভসূচনা করেছে।

এর আগে জমকালো আয়োজনে ফেস্টুন ও কবুতর উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। এসময় বক্তব্যে প্রধান অতিথি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ বলেন, তৃণমূল পর্যায়ে খেলাধুলার চর্চা যত বাড়বে, ততই সামাজিক অপরাধ কমে আসবে, যুব সমাজ অধঃপতন হতে রক্ষা পাবে। তিনি দীর্ঘ সময় সদর উপজেলায় খেলাধুলা বন্ধ থাকায় বিস্ময় প্রকাশ করে বলেন, এ টুর্নামেন্টের সুচনার মধ্য দিয়ে আশাকরি প্রতিবছর খেলাধুলা আয়োজনে সদর উপজেলা একটি দৃষ্টান্ত স্থাপন করবে। তিনি আয়োজক কমিটিকে এজন্য ধন্যবাদ জানান।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান বলেন, খেলাধুলা সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন দৃঢ় করে। এ অঞ্চলের জনগণের ভ্রাতৃত্ববোধ বজায় রাখতে খেলাধুলা আয়োজনের বিকল্প নেই। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম বলেন, জেলায় খেলাধুলার চর্চা বাড়াতে হবে। যত বেশি খেলাধুলা, ততই সবার জন্য মঙ্গল।

স্বাগত বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা উপমা বলেন, আন্তঃ ইউনিয়ন সম্পর্ক অটুট রাখতে এবং তৃণমূল পর্যায়ে ফুটবল খেলার প্রচার-প্রসার ও প্রতিভাবান খেলোয়াড় বের করে আনতে আমরা প্রথমবারের মত এ টুর্নামেন্ট শুরু করেছি। আশা করছি, এর মাধ্যমে আমরা ভালো খেলোয়াড় খুঁজে বের করতে পারবো, যারা জাতীয় পর্যায়ে এ জেলার সুনাম অর্জন করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান দুর্গেশ্বর চাকমা, নাসরিন ইসলাম, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. হান্নান, ইউপি চেয়ারম্যানগণ, উপজেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!