মোসলেম উদ্দিন আমার আব্বার ঘনিষ্ট সহকর্মী- জাবেদ

মোসলেম উদ্দিন আমার আব্বার ঘনিষ্ট সহকর্মী- জাবেদ 1বিশেষ প্রতিনিধি : দক্ষিণ জেলা আওয়ামী লীগের ইফতার মাহফিলে ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, আমাদের সব কিছুতেই ঐক্যবদ্ধ হতে হবে। আমরা উপরের লেভেলে ঐক্যবদ্ধ হলে হবে না। আজকে ইফতার মাহফিলে যিনি সভাপতিত্ব করছেন তিনি আমার আব্বার ঘনিষ্ট সহকর্মী আমার শ্রদ্ধাভাজন মুরুব্বি মোছলেম উদ্দিন আহমদ। দক্ষিণ জেলাকে সব ধরনের সহযোগিতা দিয়ে যাবো। তবে শর্ত একটি সকল সংকীর্ণতার উর্ধে উঠে সবাইকে নিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদককে কাজ করতে হবে।
বৃহস্পতিবার (৮জুন) চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের কর্মী সমাবেশ ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের ঐতিহ্য রয়েছে, মধ্য ও তৃণমূলে ঐক্য না হলে কোনো লাভ হবে না। আমার জানা মতে- দক্ষিণ জেলায় অনেক উপজেলা আছে, যেখানে স্থানীয় এমপির সাথে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের দূরত্ব আছে। আমি অনুরোধ করবো- দলের স্বার্থে আপনারা একসঙ্গে বসে সব ঠিক করে ফেলুন।

নগরীর দি কিং অব চিটাগাং-এ সংগঠনের সভাপতি মোছলেম উদ্দিন আহমদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন সাংসদ সামশুল হক চৌধুরী, সাংসদ নজরুল ইসলাম চৌধুরী, সাংসদ ড. আবু রেজা মো: নেজাম উদ্দিন নদভী ও সাংসদ ওয়াসিকা আয়েশা খান, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!