মহেশখালীতে বিপুল অস্ত্রসহ গ্রেপ্তার ৪

মহেশখালীতে বিপুল অস্ত্রসহ গ্রেপ্তার ৪ 1মহেশখালী প্রতিনিধি : মহেশখালীতে পুলিশের অভিযানে শফিউল আলম (৪২) নামের এক অস্ত্র ব্যবসায়ীসহ ৪ সন্ত্রাসী আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শফিল আলম ওই এলাকার মৃত চাঁদ মনু সিকদার এর ছেলে। এসময় তার কাছ থেকে দেশীয় তৈরী ৩টি বন্ধুকসহ ১০টি তাজা কাতুর্জ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১১ ফেব্রুয়ারী ) রাত সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফকিরাকাটাস্থ এক অস্ত্রব্যবসায়ীর আস্তনায় অভিযান এ অভিযান পরিচালনা করা হয় ।

গ্রেপ্তারকৃত অন্যরা হলেন বড় মহেশখালীস্থ ফকিরাঘোনা এলাকার মো:ইউনুছ এর ছেলে জিয়াউর রহমান(৩৫) , বড় মহেশখালীস্থ ফকিরাকাট এলাকার সোনালীর ছেলে জাহাঙ্গীর আলম, একই ইউনিয়নের ফকিরাকাটা এলাকার মৃত সোনামিয়ার ছেলে জসিম উদ্দীন । সবার বিরুদ্ধে মহেশখালী থানায় মামলা রয়েছে ।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃতে¦ পরিদর্শক (তদন্ত) নাজমুল হক কামাল, এস আই হারুনর রশিদ, এস আই মনির, এ এস আই সালাম, এ এস আই আজিম ফোর্স নিয়ে এ অভিযান চালালে শনিবার (১১ফেব্রুয়ারি) রাত সাড়ে ৩টার সময় ফকিরাকাটাস্থ অস্ত্রব্যবসায়ীর আস্তনায় অভিযান চালিয়ে শফিউল আলমকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতিটের পেয়ে অন্যান্য সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলিছুটতে ছুটতে পালিয়ে যায়। আতœ রক্ষার্তে পুলিশও পাল্টা জব্বাবে গুলছিুটে। ওই সময় অন্যান্য সন্ত্রাসীরা পালিয়ে গেলেও শফিউল পুলিশের জালে আটকা পড়ে।

তিনি আরো জানান, উপজেলার বড় মহেশখালীস্থ ফকিরাকাটা এলাকায় অস্ত্র ব্যবসায়িরা অস্ত্র বিকিনিকিতে আস্তানায় অবস্থান করছে খবরে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে পুলিশের উপস্থিতিটের পেয়ে অস্ত্রব্যবসায়ি সন্ত্রাসীরা বেপরোয়া গুলিছুটে পাহাড়ের দিকে পালিয়ে যায়। ওই সময় শফিউল আলম কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয় এবং তার বিরুদ্ধে সংশ্লীষ্ট আইনে মামলা করা হবে । এছাড়া ও অন্যান্য ৩ আসামীকেও আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!